ঢাকা: ২০১৯-০২-২০ ২৩:৪৬

Khan Brothers Group

অরিত্রী আত্মহত্যা; অভিযুক্তদের গ্রেফতারে অভিযান

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:৪৪ এএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৩:০৮ এএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজেস্ব প্রতিবেদক: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর শিক্ষার্থী আত্মহত্যার ঘটনায় প্রতিষ্ঠানটির অভিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষসহ তিন শিক্ষককে গ্রেপ্তারে অভিযান শুরু করেছে গোয়েন্দা পুলিশ।

 

মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর যুগ্ম কমিশনার আব্দুল বাতেন জানান, তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। তবে তারা পলাতক, গ্রেপ্তার অভিযান চলছে। খুব শিগগিরই তরা গ্রেপ্তার হবে।

 

গত রোববার বার্ষিক পরীক্ষা চলার সময় মোবাইল ফোনে নকল করার সময় অরিত্রী ধরা পড়ে। পরদিন তার বাবা-মাকে স্কুলে ডেকে এনে অরিত্রীর সামনে তাদের অপমান করা হয় বলে অভিযোগ উঠেছে।

 

বাবা-মা’র অপমান সহ্য করতে না পেরে এই ঘটনার পর ওই দিন দুপুরে রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় অরিত্রী। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ ঘটনার একদিন পর  মঙ্গলবার রাতে পল্টন থানায় আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, শাখা প্রধান জিনাত আখতার এবং অরিত্রীর শ্রেণি শিক্ষিকা হাসনা হেনার বিরুদ্ধে মামলা করেন অরিত্রীর বাবা।

 

বুধবার এক চিঠিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারকে ব্যবস্থা নেয়ার অনুরোধ জানায় শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের অনুরোধের পর বুধবার রাতেই অভিযুক্তদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

 

এস/এইচ