ঢাকা: ২০১৮-১১-১৪ ২১:২৯

Khan Brothers Group

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকাহত গোটা দেশ

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:৩৫ পিএম, ১৮ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৮:৩০ পিএম, ১৮ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

বিনোদন প্রতিবেদক: আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকে কাতর দেশের সঙ্গীতাঙ্গন, শোকাহত গোটা দেশ। বাংলা ব্যান্ড সঙ্গীতের বিস্ময় পুরুষ আইয়ুব বাচ্চুর মৃত্যুতে কাঁদছেন সবাই। মৃত্যুর খবরে স্কয়ার হাসপাতালে ছুটে আসেন শীর্ষ সঙ্গীত শিল্পীরা।

ভীড় জমান ভক্তরাও। তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সঙ্গীত শিল্পী রবি চৌধুরী বলেন, শুধু বাচ্চু ভাইকেই হারাইনি। এর সঙ্গে হারিয়েছি একটি প্রতিষ্ঠানকে। আমি হারিয়েছি একজন অভিভাবককে। এ মৃত্যু আমার জন্য এক বিরাট ধাক্কা।

কুমার বিশ্বজিৎ বলেন, দেশের ব্যান্ড সঙ্গীতে বাচ্চু ভাইয়ের শূন্যতা কখনোই পূরণ হবে না। তিনি আমাদের মাঝে চিরদিন বেঁচে থাকবেন তার কর্মের মাধ্যমে।

ফিডব্যাকের ফুয়াদ নাসের বাবু বলেন, আমি বলার ভাষা হারিয়ে ফেলেছি। বাচ্চু ভাই নেই এটা বিশ্বাস করতে পারছিনা।

গীতিকার শহীদুল্লাহ ফরায়জী বলেন, ২০০২ সালে আইয়ুব বাচ্চুর সঙ্গে ‘বায়না’ অ্যালবামের মাধ্যমে তার সঙ্গে প্রথম কাজ হয়। কাছ থেকে দেখেছি তিনি কত বড় মনের একজন মানুষ। যার সংসার ছিল সঙ্গীত। একবেলার ভালবাসা শিরোনামে আরও একটি গান করেছি তার সঙ্গে। আজ তার ভক্তদের ভীড় দেখে মনে হচ্ছে একবেলার ভালবাসা নয়, তিনি সবসময়ের ভালবাসার মানুষ হয়ে থাকবেন হৃদয়ে।

এছাড়া শিল্পী তাপস কান্নায় ভেঙ্গে পড়েন। আইয়ুব বাচ্চুর সঙ্গে নানা স্মৃতি গান বাংলার তাপসের।

স্কয়ার হাসপাতালে ছুটে আসেন ফকির আলমগীর, নাসির উদ্দিন ইউসুপ বাচ্চু, চিত্র নায়ক ফেরদৌসসহ হাজারো ভক্ত। শোকে কাতর ভক্তরা চিৎকার করে কাঁদছেন তাদের প্রিয় শিল্পীর জন্য।

ও/র

Hip's Wear Fashion