ঢাকা: ২০১৮-০৬-২৩ ২১:২৭

Khan Brothers Group

আওয়ামী লীগের জনসমর্থন শূন্যের কোটায়: এরশাদ

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৬:৪৪ পিএম, ১২ মার্চ ২০১৮ সোমবার

ফাইল ছবি

ফাইল ছবি


নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আওয়ামী লীগ বলে মধ্যম আয়ের দেশ, তাহলে পানির মধ্যে বস্তি কেন? চল্লিশ লক্ষ গরিব লোক বস্তিতে বসবাস করে। কেন বার বার বস্তিতে আগুন লাগে? অসহায় মানুষগুলো কিভাবে জীবনযাপন করে কেউ তার খবর রাখে না। আমি উচ্চ কণ্ঠে বলতে পারি, আওয়ামী লীগের জন সমর্থন শূন্যের কোটায়।

সোমবার মতিঝিল এজিবি কলোনি কমিউনিটি সেন্টার মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশে এরশাদ বলেন, আমি দেখাতে চাই জাতীয় পার্টির কত লোক এবং সমর্থন আছে। আমাকে এবং আমার দলকে বিএনপি ধ্বংস করার জন্য অনেক অত্যাচার, নির্যাতন করেছে, নিশ্চিহৃ করতে চেয়েছিল, কেউ ধ্বংস করতে পারে নাই।

তিনি বলেন, আমি ৯ বৎসর দেশ পরিচালনা করেছি, অনেক উন্নয়ন করেছি। সুষ্ঠু নির্বাচন হলে আমরা ক্ষমতায় আসতে পারি। জাতীয় পার্টিকে কেউ ঠেকিয়ে রাখতে পারবে না।

জাপা চেয়ারম্যান বলেন, খবরের পাতা খুললে দেখা যায় খুন, গুম, হত্যা, ধর্ষণ প্রতিদিন হচ্ছে, প্রতিকার হচ্ছে না। এ অবস্থায় দেশ চলতে পারে না। আমরা ক্ষমতায় আসলে দেশে শান্তি, শৃঙ্খলা, আইনের শাসন কায়েম করবো।

এরশাদ বলেন, দেশের লক্ষ লক্ষ শিক্ষিত যুবক-যুবতি বেকার। সংসারের বোঝা বহন করতে না পেরে মাদকাসক্ত হয়ে নেশাগ্রস্ত হচ্ছে।

তিনি বলেন,  জিপিএ-৫ পদ্ধতি বাদ দেয়ার জন্য আমি সংসদে অনেকবার বলেছি, কোন লাভ হয় নাই। আমরা ক্ষতায় গেলে শিক্ষা পদ্ধতিকে যুগোপযোগী শিক্ষাব্যবস্থা করবো।

অনুষ্ঠানে জাতীয় পার্টির কো-চেয়ারম্যন জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেলসহ অনেকে উপস্থিত ছিলেন।