ঢাকা: ২০১৯-০২-১৬ ১০:১০

Khan Brothers Group

‘আমি বিয়ের জন্য প্রস্তুত’

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৫:০৪ পিএম, ৪ জুন ২০১৮ সোমবার | আপডেট: ০৭:৩৩ পিএম, ৬ জুন ২০১৮ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন প্রতিবেদক: জনপ্রিয় সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা অডিও এবং চলচ্চিত্রে ধারাবাহিকভাবে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন ইতিমধ্যে। চলতি সময়ের হালচাল সম্পর্কে তিনি জানালেন তার কিছু কথা। 

সব মিলিয়ে কেমন আছেন? চলতি সময়টা কেমন কাটছে? কনা বলেন, অনেক ভালো কাটছে। রমজানের আগ পর্যন্ত দেশে বিদেশে টানা শো করেছি। এখন যেহেতু স্টেজের চাপ কম তাই রেকর্ডিংয়েই বেশি সময় দিচ্ছি। বেশ কিছু নতুন গানে কন্ঠ দিয়েছি গত কয়েকদিনে।

কি কি কাজ করছেন নতুন? কনা বলেন, আসলে এখন ঈদের কাজই বেশি হচ্ছে। ঈদের বিভিন্ন আয়োজনে অংশ নিচ্ছি। বিশেষ করে টিভি চ্যানেলগুলোর বিভিন্ন মিউজিক্যাল প্রোগ্রামের শুটিংয়ে অংশ নিতে হচ্ছে। এর মধ্যে হানিফ সংকেতের ‘ইত্যাদি’ অনুষ্ঠানের শুটিংয়েও অংশ নিয়েছি আমি ও প্রতিক হাসান। আমি ইত্যাদিতে অংশ নিতে সব সময়ই খুব গর্ববোধ করি। আনন্দ অনুভব করি। কারণ ছোটকাল থেকেই এটি আমার প্রিয় অনুষ্ঠান। এবারের ইত্যাদিও দর্শকদের ভালো লাগবে আশা করি।

আর নতুন গান? কনা বলেন, কদিন আগেই ‘পোড়ামন-২’ ছবি থেকে আমার একটি গান প্রকাশ হয়েছে। শিরোনাম হলো ‘ও হে শ্যাম’। গানটি আমার সঙ্গে গেয়েছে ইমরান। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশের পর থেকে অনেক সাড়া পাচ্ছি গানটির। এর বাইরে আরও কিছু নতুন গানও করেছি। সেগুলোও সামনে আসবে। বিশেষ করে চলচ্চিত্রের কিছু কাজ করেছি গত কিছুদিনে। এ গানগুলো নিয়ে আমি আশাবাদী। আর অডিও গান খুব একটা করিনি। তবে পরিকল্পনা আছে নতুন গানের। কয়েকটি ট্র্যাক তৈরিও হচ্ছে। এমন কিছু করার চেষ্টা করছি যেগুলোতে নতুনত্ব খুঁজে পান শ্রোতা-দর্শক। আশা করছি ঈদের পরই সেরকম কিছু দিতে পারবো।

জিঙ্গেল ও বিজ্ঞাপনে কন্ঠ দেয়ার কি খবর? কনা উত্তরে বলেন, জিঙ্গেলের কাজতো নিয়মিতই চলছে। নতুন কয়েকটি জিঙ্গেলে এর মধ্যে কন্ঠ দেয়া হয়েছে। আর বিজ্ঞাপনে কন্ঠ দেয়ার কাজটা চলছে। আসলে আমি এই কাজটা খুব এনজয় করি। বিজ্ঞাপনে নিজের ভয়েসটা শুনলে খুব ভালো লাগে।

এখন অডিও ইন্ডাস্ট্রির অবস্থা কেমন মনে হচ্ছে? কোনদিকে যাচ্ছি আমরা? কনা বলেন, এখন অবস্থা খারাপ না। কারণ অডিও অনেক কোম্পানিই ভালো গানে বিনিয়োগ করছে। পুরোনো কিছু কোম্পানি নতুন করে কাজ শুরু করেছে। গত দুই বছরে আমার নিজেরও বেশ কিছু গান প্রকাশ হয়েছে বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। সেগুলোর সাড়াও পেয়েছি ভালো। এর বাইরে আমি নিজের চ্যানেলেও মাঝেমধ্যে গান প্রকাশ করছি। এখন আসলে শিল্পীরা ইচ্ছেমতো কাজ করতে পারছেন। ইচ্ছে করলে নিজের গান নিজেও প্রকাশ করতে পারেন। আবার কোম্পানি থেকেও প্রকাশ করতে পারেন। এটাই হচ্ছে ডিজিটালি গান প্রকাশের সুবিধা। আমার মনে হয় এখন অবস্থা ভালো। সামনে ইন্ডাস্ট্রির অবস্থা আরও ভালোর দিকে যাবে। আর আমরা ধীরে ধীরে এই ধারায় অভ্যস্ত হয়ে যাবো। এরপর আসলে মূল সুফলটা পাওয়া যাবে। আমি বিশ্বাস করি ভালো গান হলে শ্রোতারা সেটা গ্রহণ করবেই। ভালো কাজের কোনো বিকল্প নেই।

ভিন্ন প্রসঙ্গে আসি, বিয়ে করছেন কবে? কনা হেসে বলেন, এই প্রশ্নটা হরহামেশা শুনতে হয় ইদানিং। আসলে বিয়েতো সৃষ্টিকর্তার হাতে। তবে আমি বিয়ের জন্য প্রস্তুত। বিয়েটা যে কোনো দিন হয়ে যেতে পারে। আমি সবাইকে জানিয়েই বিয়ে করবো।

(সংগৃহীত)

ও/র