ঢাকা: ২০১৮-১১-১৪ ২১:৩৫

Khan Brothers Group

ইচ্ছে আছে সিনেমায় অভিনয় করার: নিশো

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৪:০৩ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮ শনিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

বিনোদন ডেস্ক: নাটক কিংবা টেলিফিল্মে বিচিত্র ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকদের বিনোদন দিয়ে যাচ্ছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা বলছেন তিনি।  

* প্রশ্ন: এ মুহূর্তে কী নিয়ে ব্যস্ত আছেন?
** নিশো: এ মুহূর্তে কোনো কাজ করছি না। অসুস্থ ছিলাম। বিশ্রামে আছি। এখন যদিও সুস্থ, তবুও আরও কিছুদিন বিশ্রাম শেষে কাজে নামতে চাই।

* প্রশ্ন: ধারাবাহিক ‘গোল্ডেন ভাই’ আন্ডারগ্রাউন্ডের এক অপরাধীর চরিত্রে অভিনয় করছেন। এ নাটকের অগ্রগতি কতটুকু?
** নিশো: ধারাবাহিক নাটকে কম অভিনয় করি। এ নাটকের গল্প ভালো লেগেছে, তাই অভিনয় করেছি। দর্শক এবার আমাকে ভিন্ন চরিত্রে দেখবেন। এটা ঠিক অপরাধী চরিত্র নয়। সেটা নাটকটি দেখার পরই দর্শকরা বুঝতে পারবেন। আশা করছি সবার ভালো লাগবে। এ নাটকের প্রথম লটের শুটিং শেষ। নাটকটি কোন চ্যানেলে প্রচার করা হবে সেটা এখন বলতে পারছি না।

* প্রশ্ন: ধারাবাহিকে বেশি অভিনয় না করার কারণ কী?
** নিশো: আমরা যে নাটককে ধারাবাহিক বলি, সেটা পরে আর ধারাবাহিক থাকে না। কয়েক পর্ব কিংবা প্রথম লটের কাজ শেষ হলেই ধারাবাহিকতা ছুটে যায়। গল্পও ঠিক থাকে না। শিল্পীদের সিডিউল ঠিক থাকে না। এর ফলাফলও কিন্তু দর্শক দেখে থাকেন। তবে এর মাঝে কিছু ধারাবাহিক দর্শক মহলে সাড়া জাগাচ্ছে।

* প্রশ্ন: সিনেমায় অভিনয়ের খবর কী?
** নিশো: আমার ইচ্ছা আছে সিনেমায় অভিনয় করার। সে জন্য নিজেকেও প্রস্তুতও করছি। অভিনয়ের প্রস্তাবও পেয়েছি এরই মধ্যে। কিন্তু প্রস্তাব পেলাম আর অভিনয় করে ফেললাম, এমনটি চাই না। সিনেমার গল্প যদি মৌলিক হয় তাহলে অভিনয় করব। কোনো ছবির নকল হলে সেখানে আপত্তি আছে।

(সংগৃহিত)

ও/র