ঢাকা: ২০১৯-০২-২১ ২২:০৯

Khan Brothers Group

ইনজুরির কারণে নিউজিল্যান্ডে যাওয়া হচ্ছে না সাকিবের

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:১২ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ড সফরের আগে বাংলাদেশ ক্রিকেট দলকে শুনতে হলো বড় একটি দুঃসংবাদ। আর তা হলো ইনজুরির কারণে সাকিব আল হাসানের ছিটকে পড়া। শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) ফাইনালে ব্যাটিং করার সময় বাঁ হাতের অনামিকায় চোট পেয়েছেন তিনি। ম্যাচের পর তার আঙুলের এক্স-রে রিপোর্ট অনুযায়ী আঙুলে চিড় ধরা পড়েছে। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, সাকিবের বাঁহাতের অনামিকায় চিড় ধরেছে। চোটগ্রস্ত স্থান পুরোপুরি ঠিক হতে তিন সপ্তাহের মতো সময় লাগবে। এতে করে সাকিবের নিউজিল্যান্ড সিরিজও বলতে গেলে পুরোপুরি অনিশ্চিত হয়ে পড়েছে।   

ম্যাচ শেষে এক্স-রে করানোর পরই দুঃসংবাদ পেয়ে যান সাকিব। ওয়ানডে সিরিজ তার খেলা হচ্ছে না। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। পরের দুটি টেস্ট ৮ ও ১৬ মার্চ। তিন সপ্তাহ পর সাকিব নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ফিরবেন কিনা তা সময়ই বলে দিবে। তবে দ্বিতীয় টেস্ট থেকে তাকে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আজ রাতেই মাশরাফি, তামিম, সাইফউদ্দিন ও রুবেলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়ার কথা সাকিবের। চোটের কারণে দেশেই থাকতে হচ্ছে তাকে। সাকিবের পরিবর্তে কাকে ওয়ানডে সিরিজে নেওয়া হবে তা এখনও নিশ্চিত করেনি বিসিবি।

এম/আর