ঢাকা: ২০১৯-০৩-২০ ৭:৫৬

Khan Brothers Group

উপজেলা নির্বাচনে কঠোর নিরাপত্তা ব্যবস্থা র‌্যাবের

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৬:৪৬ পিএম, ৯ মার্চ ২০১৯ শনিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

নিজস্ব প্রতিনিধি: নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ এবং অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নে র‌্যাব কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করেছে, শনিবার দুপুরে র‌্যাব-১৩`র নীলফামারী ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২ (সিপিসি-২) ক্যাম্পে আগামী ১০মার্চ রবিবারের পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক সংবাদ সম্মেলনে র‌্যাব-১৩’র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক এ কথা জানান।
 
র‌্যাবের রংপুর প্রধান বলেন, কেউ যদি ভোট নস্যাৎ করার চেষ্টা করে কিংবা নাশকতা করার চেষ্টা করে কিংবা জাল ভোট দেয়ার চেষ্টা করে, সে ব্যক্তি যেই হোক না কেন, যে দলেরই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উৎসব মুখর পরিবেশে একজন ভোটার যাতে নির্বিঘ্নে তার ভোটাধিকার প্রয়োগ করে বাড়ি ফিরতে পারে সেটি নিশ্চিত করতে চাই আমরা।

এসময় র‌্যাব-১৩ উপ-অধিনায়ক মেজর আরমীন রাব্বি, নীলফামারী ক্যাম্প অধিনায়ক মেজর এটিএম নাজমুল হুদা, সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব, সহকারী পুলিশ সুপার আহসান, সহকারী পুলিশ সুপার সিদ্দিক উপস্থিত ছিলেন।

তিনি বলেন, সহিসংতা মোকাবেলায় ভোটের আগে ও পরের দু’দিন পর্যন্ত মাঠে দায়িত্ব পালন করবে বাহিনীর সদস্যরা। এছাড়াও জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। এসবের সঙ্গে জড়িত ব্যক্তির তথ্য র‌্যাবকে দিতে পরামর্শ দেন তিনি।

ও/র