ঢাকা: ২০১৯-০২-১৬ ৮:৫৩

Khan Brothers Group

উড়ন্ত প্লেনে পাওয়া গেলো ময়না পাখি!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৬:১৮ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯ বুধবার | আপডেট: ০৬:২১ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ডেস্ক রিপোর্ট: চলন্ত প্লেনে একটি উড়ন্ত পাখি ঢুকে গেছে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটটি উড্ডয়নের ১২ ঘণ্টা পর প্লেনের ভেতরে পাখিটি পাওয়া যায়। গত সোমবার প্লেনটি লন্ডনের উদ্দেশে উড্ডয়ন করে। এর ১২ ঘণ্টা পর প্লেনের বিজনেস ক্লাস বিভাগে পাওয়া যায় একটি ময়না পাখি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া এ ঘটনার ভিডিওতে দেখা যায়, সিটের মাথা রাখার জায়গাটিতে বেশ আরামে বসে আছে ময়নাটি। আর একজন সহকারী এটাকে ধরতে ব্যর্থ চেষ্টা করছেন। পরে কয়েকজন যাত্রীর সহায়তায় অবশেষে এক কেবিন ক্রু পাখিটি ধরতে সক্ষম হয়েছিলেন।

দক্ষিণ এশিয়া অঞ্চলের ওই সহজাত পাখিটি লন্ডনের হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

সোমবার (১৪ জানুয়ারি) এয়ারলাইন্সের মুখপাত্র বিষয়টি নিশ্চিত করে জানান, পাখিটি শেষপর্যন্ত ধরা হয়েছিল। সিঙ্গাপুর থেকে লন্ডনের প্লেন যাত্রা প্রায় ১৪ ঘণ্টা সময়ের।

তবে এখনও একদমই নিশ্চিত নয়, কীভাবে বা কোন সময় পাখিটি প্লেনের মধ্যে ঢুকেছিল। সিঙ্গপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ফ্লাইট উড্ডয়নের ১২ ঘণ্টা পর পাখিটি দেখা দেয়। এমনও হতে পারে পাখিটি বিমানবন্দর থেকেই ঢুকে প্রথম ১২ ঘণ্টা অবস্থান করেছিল প্লেনে।

ও/র