ঢাকা: ২০১৮-১১-১৬ ১৬:০৭

Khan Brothers Group

ঋতুপর্ণার ডাবল রোল

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০১:০৩ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: একই অভিনয়শিল্পীকে দেখা যাবে ডাবল রোলে। আর সেই অভিনেত্রী হচ্ছেন টলিউড কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত। সব থেকে মজার ব্যাপার, ঋতুপর্ণার গোটা ফিল্ম ক্যারিয়ারে এটাই তার প্রথম অভিনীত ডাবল রোল। রেশমী মিত্র পরিচালিত ‘লাইমলাইট’ ছবিতে দুই চরিত্রেই অভিনয় করেছেন ঋতুপর্ণা।

একজন সুপারস্টার এবং অন্যজন ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্ট। একজন সাফল্যের শিখরে তো অন্যজন ব্যর্থতার চরমে। এদের দু`জনের মধ্যে মিল একটাই। দু`জনেই বড় কিছু হওয়ার স্বপ্ন দেখে। প্রথমজন অসামান্য সুন্দর। অন্যজনকে চেহারার জন্য সহ্য করতে হয় সমাজের বঞ্চনা। এমনই এক গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে নতুন চলচ্চিত্র ‘লাইমলাইট’।

ছবিতে ঋতুপর্ণার বিপরীতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। এখানে তার চরিত্রটি একজন গ্রুমারের। ছবিতে আরও আছেন শ্রীলা মজুমদার এবং বিশেষ চমক হিসেবে থাকছেন অন্বেষা দত্তগুপ্ত। প্রথমবারের জন্য প্লেব্যাকের পাশাপাশি সঙ্গীত পরিচালনার দায়িত্বেও থাকবেন তিনি। এটাই অন্বেষার ডেবিউ সঙ্গীত পরিচালনা।

অর্চনা ও শ্রীময়ীর লড়াইয়ের গল্প প্রসঙ্গে লাইমলাইট টিম সূত্র জানিয়েছে, একটি অ্যাক্সিডেন্টে মুখ বিকৃত হয়ে যায় শ্রীময়ী নামী অভিনেত্রীর। চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠানো হয়। একজন নায়িকার পক্ষে একবছর বিরতি তার ক্যারিয়ারের পক্ষে অত্যন্ত ক্ষতিকারক। সেই সময় অর্চনাকে শ্রীময়ীয়ের জায়গায় বসিয়ে তাকে দিয়ে ওই এক বছর কাজ করানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

শ্রীময়ী সেনের জয়গায় অর্চনা। এটা কোনও নায়িকা রিপ্লেসমেন্টের সাধারণ ব্যাপার নয়। অর্চনাকে একবছর ধরে শ্রীময়ীর বাস্তব জীবনে ক্রমাগত অভিনয় করে যাবার জন্য রাজি করানো হয়। কিন্তু, চেহারা? এটাই চমক। শ্রীময়ী ও অর্চনাকে অনেকটাই একরকমের দেখতে। অর্চনা কি পারবে শ্রীময়ী হয়ে উঠতে? সেই গল্পই তুলে ধরা হবে লাইমলাইটে। কলকাতা এবং উত্তরবঙ্গের বেশ কয়েকটি মনোরম এলাকায় আগামী মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।  

এ/কে

 

Hip's Wear Fashion