ঢাকা: ২০১৯-০২-১৬ ১০:০৯

Khan Brothers Group

এই সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহন নয়: বুলু

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৭:২১ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বগুড়া প্রতিনিধি: বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু বলেছেন, আ’লীগ সরকারের অধীনে নির্বাচন কখনো সুষ্ঠু হবে না। তাই আগামী দিনে এ সরকারের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি। সেই সাথে ধানের শীষ নিয়ে বিজয়ীরা সংসদে যাবে না।

মঙ্গলবার বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে নির্বাচন পরবর্তী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি বলেন, গত নির্বাচনে বিএনপি হারেনি, হেরেছে গণতন্ত্র এবং দেশের জনগণ। দেশের মানুষ ভোট দিতে পারেনি। দেশের মানুষ ভোট দিতে পারলে বিএনপি আজ ক্ষমতায় থাকতো। বিএনপি বর্তমান অবস্থা কাটিয়ে আবারো ঘুরে দাঁড়াবে।  

দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা ও রাজশাহী সিটির সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। মিনু তার বক্তব্যে বলেন, আইনী প্রক্রিয়ায় খালেদা জিয়া মুক্তি পাবেন না। তাই জেলের তালা ভেঙ্গে মুক্ত করা হবে। এ জন্য ৮ ফেব্রয়ারী ঢাকায় কর্মসূচী ঘোষণা করা হবে।

সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল বলেন, সীমাহীন জুলুম নির্যাতনের পরেও বগুড়ার নেতাকর্মীরা যেকোনো কর্মসূচী সফল করতে প্রস্তুত রয়েছে। সে লক্ষ্যে তারা দলের জন্য কাজ করে যাচ্ছেন।

সভায় আরো বক্তব্য দেন চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রাজশাহী সিটির সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য আলী আজগর হেনা, লাভলী রহমান, শফিকুল হক মিলন, ওবায়দুর রহমান চন্দন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল, বগুড়া-৪ আসনের নবনির্বাচিত এমপি মোশারফ হোসেন, মাহবুবর রহমান বকুল, মাফতুন আহমেদ খান রুবেল, শাহ মেহেদী হাসান হিমু, সিপার আল বখতিয়ার, শাহাবুল আলম পিপলু, খায়রুল বাশার, আবু হাসান, তাজুল ইসলাম, ফারুকুল ইসলাম, মাসুদ রানা, নাজমা আক্তার প্রমুখ।

এ/কে