ঢাকা: ২০১৯-০২-২০ ২৩:১২

Khan Brothers Group

এ বছরই বিয়ে করছেন সালমান-ক্যাটরিনা!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৪:৩৬ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৯ মঙ্গলবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: বলিউড সেনসেশন ক্যাটরিনার সঙ্গে সুপারস্টার সালমান খানের প্রেম, বিচ্ছেদ, বিরহের কথা সবারই জানান। তাদের মধ্যে ফের বন্ধুত্ব হয়েছে। বেড়েছে ঘনিষ্ঠতাও। এমন খবর এখন বলিউডের মুখে মুখে।

শুধু তাই নয়, এ দুই তারকা এ বছরই নাকি গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন এমনও গুঞ্জনও জোরালো হয়েছে। আগামী ঈদেই নাকি তাদের বিয়ে। তবে বিয়েটা হচ্ছে রিল লাইফে। রিল লাইফে হলেও সালমান ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, বাস্তবেও এই দুজনকে এক ছাদের নিচে দেখা যেতে পারে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, একসময় ক্যাটরিনায় পাগল সালমান খান বিচ্ছেদের পর একাধিক সম্পর্কে জড়ালেও ফের ফিরে গেছেন ক্যাটরিনার কাছে। ক্যাটরিনাও রণবীবের সঙ্গে বিচ্ছেদের পর সালমানের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছেন।

এদিকে সালমানের পরিবারের এক ঘনিষ্ঠ ব্যক্তি বলেন, আমরা অনেকেই ক্যাটরিনাকে ভাবি বলেই ডাকতাম। ১০ বছর আগেই হয়তো সালমান ভাই ওকে (ক্যাটরিনা) বিয়ে করে ফেলত। কিন্তু যে কোনো কারণে হোক না কেন ও (ক্যাট) এটি চাইনি। হয়তোবা ওর (ক্যাটরিনা) ক্যারিয়ারের জন্যই।

তিনি বলেন, সালমান ছাড়া ক্যাটরিনা রণবীরের সঙ্গে ও সিরিয়াসভাবে সম্পর্কে জড়ায়, সে সম্পর্ক ভাঙতেই ও আবার সেই ভাইয়ের (সালমান) কাছেই ফিরে আসে। রণবীরের সঙ্গে সম্পর্কের সময়ও ও ভাইয়ের (সালমান) পরামর্শ নিয়েছে। তবে এখন আমার মনে হয় ও আর ভাই (ক্যাটরিনা-সালমান) আগের থেকেও বেশি কাছাকাছি এসেছে। সালমানের মা ও বোনেরাও ক্যাটকে পছন্দ করে। সালমানের মা চান ক্যাটরিনাকে সালমান বিয়ে করে নিন।’

এ/কে

Hip's Wear Fashion