ঢাকা: ২০১৮-১১-১৪ ২১:১৯

Khan Brothers Group

ক্যালিফোর্নিয়ার নাইটক্লাবে বন্দুক হামলা, নিহত ১২

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৫:১৯ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০৭:৫২ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ডেস্ক রিপোর্ট : যুক্তরাষ্ট্রের দক্ষিণ ক্যালিফোর্নিয়ার একটি নাইটক্লাবে এক বন্দুকধারীর হামলায় ১২ জন নিহত হয়েছে।  নিহতের মধ্যে বেশিরভাগই শিক্ষার্থী বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সময় বুধবার রাত ১১টা ২০ মিনিটের দিকে লস এঞ্জেলস থেকে প্রায় ৪০ মাইল দূরের থাউজ্যান্ড ওয়াকস শহরে অবস্থিত বর্ডারলাইন বার অ্যান্ড গ্রিল নামের একটি নাইটক্লাবে হামলায় এই হতাহতের ঘটনা ঘটে। ক্লাবটিতে একটি কলেজ ইভেন্ট অনুষ্ঠিত হচ্ছিল বলে জানিয়েছে ফক্স নিউজ।

ভেন্চুরা কাউন্ডি শেরিফের সার্জেন্ট এরিক বুচাও বলেন, একজন বন্দুকধারী সেখানে হামলা চালায়। হামলাকারীও ঘটনাস্থলে নিহত হয়েছে।

শেরিফ অফিসার ক্যাপ্টেইন গারো কুরেদজিয়ান সাংবাদিকদের জানিয়েছেন, শেরিফের ডেপুটি কর্মকর্তাও এ ঘটনায় আহত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে পুলিশের বরাত দিয়ে স্থানীয় গণমাধ্যম ‘লস এঞ্জেলস টাইমস’ জানিয়েছে, এই ঘটনায় কমপক্ষে ৩০ জন গুলিবিদ্ধ হয়েছেন।

একজন প্রত্যক্ষদর্শী এবিসি৭’কে বলেন, আমি আমার সৎ বাবার সঙ্গে কথা বলার জন্য ক্লাবটির সামনের দরজায় ছিলাম। সেখান থেকেই আমি গুলির শব্দ শুনি। তখন আমিসহ তিন-চারজন মাটিতে পড়ে যাই। নিরাপত্তা কর্মী মারা যান। বন্দুকধারীর হাতে একটা বড় হ্যান্ডগান ছিল। তার চোখে চশমা এবং পরনে একটি কালো জ্যাকেট ছিল।

আরেকজন প্রত্যক্ষদর্শী বলেন, বন্দুকধারী এই ব্যক্তি ভেতরে এসে মানুষকে দ্বিধান্বিত করতে প্রথমে ধোঁয়া ছোড়ে। এরপর ড্যান্সফ্লোরে গুলি ছোড়ে। তিনি অনেক তরুণ প্রাণ নিয়েছেন।

এই এলাকায় জনগণকে চলাচল করতে নিষেধ করেছে কর্তৃপক্ষ।

-জেডসি