ঢাকা: ২০১৯-০২-২১ ০:১৭

Khan Brothers Group

খান ব্রাদার্স গ্রুপের জমকালো আনন্দ ভ্রমণ

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৫:৪৬ পিএম, ২৯ জানুয়ারি ২০১৯ মঙ্গলবার | আপডেট: ০১:০৭ পিএম, ৩০ জানুয়ারি ২০১৯ বুধবার

ছবি: এশিয়ানমেইল২৪.কম

ছবি: এশিয়ানমেইল২৪.কম

জাবেদ চৌধুরী : খান ব্রাদার্স গ্রুপের নৌ বহর ও আনন্দভ্রমন অনুষ্ঠিত হয়েছে। ছুটির দিনে ঢাকার সদরঘাট থেকে সকালে লঞ্চটি ছেড়ে গিয়ে নদী পথে চাঁদপুর প্রদক্ষিণ শেষে আবার রাতে ঢাকায় ফিরে আসে। দিনব্যাপী অনুষ্ঠানের প্রধান ও শেষ আকর্ষণ র‌্যাফেল ড্র।

 



জমকালো এ নৌ-ভ্রমণে খান ব্রাদার্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ এনামুল কবীর খান, ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ রুহুল কবীর খান, পরিচালক খায়রুল কবীর খান ও গ্রুপের কর্মকর্তা-কর্মচারীদের পরিবার-পরিজনসহ ২ শতাধিক অতিথি অংশ নেন।

 



নৌ-ভ্রমণের অনুষ্ঠানিক উদ্বোধন করেন খান ব্রাদার্স গ্রুপের চেয়ারম্যান এনামুল কবির খান ও ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খান।  এই সময় অনুষ্ঠানে গ্রুপের উপস্থিত কর্মকর্তা ও অন্য অতিথিদের পরিচয় করিয়ে দেয়া হয়।

 



সঙ্গীত শিল্পীদের মনোমুগ্ধকর গান পরিবেশনার পাশাপাশি খান ব্রাদার্স গ্রুপের সদস্য ও তাদের ছেলেমেয়েদের অংশগ্রহণে সাংস্কৃতিক আয়োজন আনন্দ ভ্রমণে যোগ করে বাড়তি আকর্ষণ।  মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত

 

 

পরিবেশন করেন এনামুল কবীর খান, তানিশা, তপন সরকার, মিথুন, নাবিলা, রাব্বানী, রুমা, হালিম, শারমিন ও প্রীতম।  ক্রুজ ভর্তি দর্শক প্রাণভরে উপভোগ করেন তাদের অসাধারণ পরিবেশনা।

 



অনুষ্ঠান সঞ্চালনা করেন খান ব্রাদার্স গ্রুপের ডেপুটি জেনারেল ম্যানজোর সৈয়দ গোলাম রূপস।  সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কোম্পানির কনসালটেন্ট আলী আশরাফ গোলাপ ও সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন) মাহবুব আলম।  সার্বিক সহযোগিতার দায়িত্বে ছিলেন এশিয়ানমেইল২৪.কমের সিনিয়র সাংবাদিক এ কে আজাদ।

 



দিনব্যাপী পিকনিক ও ফ্যামিলি ডে’র অনুষ্ঠানে গ্রুপের কর্মকর্তাদের পরিবারের সদস্যদের পদচারণায় মুখরিত হয়ে উঠে।  ছোট ছোট ছেলেমেয়েদের বিস্কুট দৌড়, সদস্যের স্ত্রী ও মেয়েদের অংশগ্রহণে বালিশ খেলাকে ঘিরে আনন্দমুখর পরিবেশ সৃষ্টি হয়।  এছাড়া ছেলেদের জন্য ছিল হাড়ি ভাঙ্গা খেলা।  বিশেষ করে ছোটদের মজা করার দৃশ্য ছিল চোখে পড়ার মত।

 



পিকনিক স্পটে শীতের পিঠার আয়োজনের পাশাপাশি ছিল চটপটি ও ফুচকার আপ্যায়ন।

খান ব্রাদার্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তোফায়েল কবির খান বলেন, কর্মব্যস্ত জীবনের একটি দিন অন্তত নির্মল আনন্দে কাটবে এই প্রত্যাশায় আমরা আনন্দ ভ্রমণের আয়োজন করেছি। সকলের আন্তরিক প্রচেষ্টার ফলে এই অনুষ্ঠান আয়োজন সফল হয়েছে। এ আয়োজনে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে আগামী দিনে আরো আকর্ষণীয় অনুষ্ঠান উপহার দেয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।  এ জন্য তিনি সবার সহযোগিতা চান।

 



নৌ-ভ্রমণে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছাড়াও ছিল আকর্ষণীয় র‌্যাফেল ড্র। লটারীতে ভাগ্যবানরা জিতে নিয়েছেন লোভনীয় সব পুরস্কার। অনুষ্ঠানের শেষ পর্যায়ে মোট ২০টি পুরস্কার দেওয়া হয় র‌্যাফেল ড্রতে।