ঢাকা: ২০১৯-০২-১৬ ৮:৫৮

Khan Brothers Group

খুলনার সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লা জামিনে মুক্ত

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:১৭ এএম, ৪ জানুয়ারি ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

 

খুলনা প্রতিনিধি: ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার খুলনার সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লা জামিনে ছাড়া পেয়েছেন।   হেদায়েতের আইনজীবী মাছুম বিল্লাহ জানান, বৃহস্পতিবার খুলনা জেলা ও দায়রা জজ মশিউর রহমান চৌধুরী আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। রাত পৌনে ৭টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

 

অ্যাডভোকেট মাছুম বলেন, রিমান্ডে থাকাকালে হেদায়েত অসুস্থ বোধ করায় বটিয়াঘাটা থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। চিকিৎসা শেষে বিকাল ৪টার দিকে তাকে খুলনা কারাগারে পাঠানো হয়।

 

“বিকালে তার জামিনের জন্য জেলা ও দায়রা জজ আদালতে আবেদন করা হয়। শুনানি শেষে আদালত আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত তার অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করে।”

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাট) আসনে ভোটের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে সহকারী রিটার্নিং কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী হয়ে সাংবাদিক হেদায়েত হোসেন মোল্লা ও দৈনিক মানবজমিনের খুলনা প্রতিনিধি রাশিদুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

 

ওই মামলায় গত মঙ্গলবার খুলনার গল্লামারী এলাকা থেকে হেদায়েত হোসেন মোল্লাকে পুলিশ গ্রেপ্তার করে। পরদিন বুধবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে ৩ দিনের হেফাজতে (রিমান্ড) নেওয়া হয়। তবে রাশিদুল ইসলামকে গ্রেপ্তার করা যায়নি।

 

এস/এইচ