ঢাকা: ২০১৯-০২-১৬ ৯:০৩

Khan Brothers Group

চবিতে ছাত্রলীগের দুই পক্ষের উত্তেজনা, আহত ৩

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:২২ এএম, ৬ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চবি ক্যাম্পাস প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। পূর্ববিরোধের জের ধরে বিবাদমান এই দুই পক্ষ হচ্ছে - সিক্সটি নাইন ও সিএফসি। মঙ্গলবার রাত ৮টা থেকে ক্যাম্পাসে এই দুই পক্ষে উত্তেজনা শুরু হয়।

 

এ সময় ব্যাপক ইটপাটকেলও নিক্ষেপে তিন ছাত্রলীগকর্মীর আহত হবার খবর পাওয়া গেছে। তবে বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখতারুজ্জামান বলছেন, রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হল থেকে তিন রাউন্ড গুলির শব্দ শোনা গেছে। যদিও কারও নিহত হবার কোনো খবর জানা যায়নি।

 

চবি ছাত্রলীগের সাবেক উপগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক এবং সিক্সটি নাইনের ইকবাল হোসেন টিপু বলেন, ক্যাম্পাসে চিহ্নিত মাদক মামলার আসামি ও নারী কেলেঙ্কারির সঙ্গে জড়িতরাই এসব ঘটনার ইন্ধন দিচ্ছেন।

 

এ হামলা পূর্বপরিকল্পিত জানিয়ে ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে সর্বোচ্চ ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন চবি ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সিএফসির জামান।

 

সূত্রের খবর,মঙ্গলবার সন্ধ্যায় ষোলশহর স্টেশনে সিক্সটি নাইন কর্মীরা পূর্ব ঘটনার জেরে সিএফসির এক কর্মীকে মারধর করার ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষে এ সংঘর্ষ বাধে।

 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আলী আজগর চৌধুরী বলেন, কোনো ছাড় দেওয়া হবেনা। ক্যাম্পাসে এসব বিশৃংখলাকারীদের বিরুদ্ধে কঠোর প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

রাত ১১টার দিকে পরিস্থিতি শান্ত হয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ আখতারুজ্জামান।

 

এস/এইচ