ঢাকা: ২০১৯-০৩-২৩ ১৪:৫৬

Khan Brothers Group

জনগণকে বিভ্রান্ত করবেন না, বিএনপির প্রতি তথ্যমন্ত্রী

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৫:১৩ পিএম, ১০ মার্চ ২০১৯ রবিবার | আপডেট: ০৬:২০ পিএম, ১০ মার্চ ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : জনগণকে বিভ্রান্ত না করতে বিএনপির প্রতি আহবান জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার নীতি থেকে থেকে সরে আসুন। আমরা চাই একটি শক্তিশালী দল হিসেবে বিএনপি থাকুক এবং আমাদের গঠনমূলক সমালোচনা করুন। আপনারা পার্লামেন্টে আসুন। এখন যেমন রাজপথে সমালোচনা করছেন, তার পরিবর্তে পার্লামেন্টে এসে সমালোচনা করুন।

রবিবার সকালে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বিএনপি’র অবস্থা এখন নাচতে না জানলে উঠান বাঁকা’র মতো, এমন মন্তব্য করে তথ্যমন্ত্রী বলেন, জাতীয় সংলাপের মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করা হয়েছিল। সেখানে বিএনপির প্রস্তাবনা থেকে একজন কমিশনার আছেন। অথচ আওয়ামী লীগের প্রস্তাবনা থেকে কেউ স্থান পাননি। আসলে নাচতে না জানলে উঠান বাঁকা। এই হচ্ছে বিএনপির অবস্থা। জাতীয় নির্বাচনে জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে আর তারা ইসিকে নিয়ে প্রশ্ন তুলছে।

খালেদা জিয়ার অসুস্থতা প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়ার হাঁটুর ব্যথা অনেক পুরনো। এই ব্যথা নিয়েই তিনি দুইবার প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন, বিরোধীদলীয় নেত্রীর দায়িত্ব পালন করছেন এবং বিএনপিরর চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। এটি নতুন অসুখ না, এরপরও ওনাকে পরিপূর্ণ সুস্থ করার জন্য সরকার অত্যন্ত আন্তরিক।

তথ্যমন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের চিকিৎসা বিশ্বমানের। আমাদের দলের সাধারণ সম্পাদক যখন অসুস্থ হন, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে তখন তাকে কোনো প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। তাকে বঙ্গবন্ধু মেডিক্যালে নিয়ে যাওয়া হয়েছে। কারণ এখানকার চিকিৎসা বিশ্বমানের।


-জেডসি