ঢাকা: ২০১৯-০৩-২২ ১৯:৫৬

Khan Brothers Group

জাতীয় নির্বাচনের মতোই হয়েছে ডাকসু নির্বাচন: মির্জা ফখরুল

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ১০:৩৮ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতীয় নির্বাচনের মতোই হয়েছে ডাকসু নির্বাচন। সোমবার ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে তিনি একথা বলেন।

 

মির্জা ফখরুল বলেন, ডাকসু নির্বাচন নিয়ে সবার মধ্যে আগ্রহ সৃষ্টি হয়েছিল। রাজনীতিতে নতুন একটি সম্ভাবনা তৈরি হয়। তবে এই নির্বাচন জাতীয় নির্বাচনের মতোই হয়েছে। এই নির্বাচনের মাধ্যমে প্রমাণিত হলো দেশের সব নির্বাচনী ব্যবস্থা ভেঙে পড়েছে। এসময় ডাকসু ইস্যুতে ছাত্রদের দাবিকে ঐক্যফ্রন্টের সমর্থন জানেনোর কথাও তিনি বলেন।

 

ঐক্যফ্রন্টের মুখপাত্র আরো বলেন, রোববার উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদে দেশের মানুষ ভোট দেয়নি। নীরব প্রতিবাদ করেছে।

 

ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত এমপি সুলতান মোহাম্মদ মনসুরের সংসদে যোগ দেয়ার বিষয়ে মির্জা ফখরুল বলেন, ঐক্যফ্রন্ট ও গণফোরামের দলীয় সিদ্ধান্তের বাইরে সুলতান মনসুর শপথ নিয়ে তথাকথিত সংসদে বসেছেন। তিনি জাতির সাথে প্রতারণা করেছেন। তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে। তবে তিনি যেহেতু দল থেকে বহিষ্কৃত তাই সংসদ সদস্য হতে পারেন না।

 

এম/আর