ঢাকা: ২০১৯-০৩-২০ ৭:০৩

Khan Brothers Group

জড়াবেন না বলেও ফের প্রেমের সম্পর্কে জড়ালেন নেহা কাক্কার!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৭:৫৮ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: আইটেম সং কিংবা রিমেক, সব গানেই তার দাপট, বলিউডের এই সময়কার অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার।  কিছু দিন আগেই অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে তার অনেক দিনের সম্পর্ক ভেঙে যায়। বিচ্ছেদের পর নেহা কাক্কার একেবারেই ভেঙে পড়েছিলেন।  দিন কয়েক আগেও তিনি এক সাক্ষাৎকারে বলেছিলেন, আর কোনো সম্পর্কে জড়াবেন না।  

তবে এই ভালোবাসা দিবসে দেখা গেলো অন্য চিত্র।  তাকে প্রোপোজ করেছেন এক  ব্যক্তি।  একেবারে ফিল্মি স্টাইলে হাঁটু গেঁড়ে বসে ফুল দিয়ে প্রস্তাব দিয়েছেন সেই যুবক।  হাসি মুখে নেহা কাক্কারও সেই উপহার গ্রহণ করেছেন।  এমনকি ওই বিশেষ মুহূর্তের ভিডিও নেহা তার ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন।  কিন্তু কে সেই যুবক?

ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, নেহাকে প্রেমের প্রস্তাব দেয়া সেই যুবকের নাম দীপাংশু নারং।  তিনি নেহা কাক্কারের সহকর্মী।  তারা একসঙ্গেই বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন, কাজ করেন।

নেহার শেয়ার করা ভিডিওতে দেখা যায়, দীপাংশু তাকে ফুল উপহার দিচ্ছেন।  আর বলছেন, ‘জীবনে তোমার মতো মিষ্টি আর কাউকে দেখিনি আমি।  তোমার এই নিষ্ঠা এবং ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ। ’

অন্যদিকে নেহা কাক্কার তার ভিডিওর ক্যাপশনে লিখে দিয়েছেন, ‘শেষ রাতে ব্যাক স্টেজে।  ভ্যালেন্টাইন ডে সারপ্রাইজ।  আমি খুব সৌভাগ্যবান যে দীপাংশু নারঙ-এর মতো ‘নেহার্ট` (নেহাকে ভালোবাসে এমন) মানুষ পেয়েছি। ’

নেহার এই ভিডিও আপলোডের পরই তা ভাইরাল হয়ে গেছে।  রাতারাতি লাখ লাখ মানুষ এই ভিডিও দেখে ফেলেছে।  নানা রকমের প্রতিক্রিয়াও আসছে।  কেউ কেউ শুভেচ্ছা জানালেও কেউ আবার করছেন নিন্দা।  তবে নতুন এই প্রেম নিয়ে নেহা কাক্কার এখনো স্পষ্টভাবে কিছুই বলেননি।

ও/র

Hip's Wear Fashion