ঢাকা: ২০১৯-০২-১৬ ৯:২৭

Khan Brothers Group

ডিজাব সভাপতি আবুল খায়ের সম্পাদক আলমগীর হোসেন

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৬:০৩ পিএম, ২৭ জানুয়ারি ২০১৯ রবিবার | আপডেট: ০৪:৩৭ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত


নিজস্ব প্রতিবেদক: ডিফেন্স জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিজাব) ২০১৯ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের চিফ রিপোর্টার আবুল খায়ের ও সাধারণ সম্পাদক পদে দৈনিক সময়ের আলোর ক্রাইম চিফ আলমগীর হোসেন নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৭ জানুয়ারি) রাজধানীর একটি রেস্তোরাঁয় ডিজাব এর সাধারণ সভা শেষে সদস্যদের ভোটে নির্বাচন হন তারা।

এক বছর মেয়াদি ১২ সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম (ইউএনবি), যুগ্ম সম্পাদক মিরাজ মিজু (একুশে টিভি), অর্থ সম্পাদক আয়নাল হোসেন (বনিক বার্তা), সাংগঠনিক সম্পাদক এম এম বাদশাহ (এসএ টিভ), প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান (ভোরের কাগজ), ক্রীড়া ও প্রশিক্ষণ সম্পাদক কামাল হোসেন তালুকদার (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) এবং দফতর সম্পাদক আহমেদ উল্লাহ (ডেইলি সান) ।

এ ছাড়া ৩ জন কার্যনির্বাহী সদস্যরা হলেন দৈনিক যুগান্তরের চিফ রিপোর্টার মাসুদ করিম, বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি জামাল উদ্দিন এবং দৈনিক অবজারভারের সিনিয়র রিপোর্টার মামুনুর রশীদ।

এর আগে মহাখালীর আনন্দ রেস্টুরেন্টে ‘ডিজাব নাইট-২০১৮’ অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, একুশে টিভির সিইও ও বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, সশস্ত্রবাহিনী ও আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) ঊর্ধ্বতন কর্মকর্তারা।

-জেডসি