ঢাকা: ২০১৯-০২-১৬ ৮:৫৪

Khan Brothers Group

তিল ধারণের ঠাঁই নেই বিনোদন কেন্দ্রগুলোতে

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৭:২০ পিএম, ২৩ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


নিজস্ব প্রতিবেদক: রাজধানী ও এর আশপাশের বিনোদন কেন্দ্রগুলোতে এখন উপচে পড়া ভিড়। ঈদের ছুটিতে সময় কাটাতে আসা নানা বয়স ও শ্রেণি-পেশার মানুষের ভিড়ে যেন আর তিল ধারণের ঠাঁই নেই।


আজ বৃহস্পতিবার, ঈদের দ্বিতীয় দিনে রাজধানীর হাতিরঝিল, শিশুপার্ক, চিড়িয়াখানাসহ বিভিন্ন বিনোদন কেন্দ্রে ছিলো মানুষের ভিড়। পাশাপাশি অসংখ্য মানুষ ভিড় জমিয়েছেন রাজধানীর নিকটবর্তী গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্ক, ফ্যান্টাসি কিংডম, নন্দন পার্ক এবং নরসিংদীর ড্রিম হলিডে পার্কে।


এর আগে গতকাল ঈদের দিনও বিনোদনপ্রেমি মানুষের ব্যাপক সমাগম ছিলো বিনোদন কেন্দ্রেগুলোতে।


রাজধানীবাসীর ঘুরতে যাওয়ার পছন্দের অন্যতম স্থান এখন হাতিরঝিল। তাই সকাল থেকেই নগরবাসীর পদচারণায় মুখর হয়ে ওঠে আজ হাতিরঝিল। বিনোদনপ্রেমী মানুষ উপভোগ করছেন হাতিরঝিলের সৌন্দর্য। গতকালের মতো আজো বেলা বাড়ার সঙ্গে সঙ্গে হাতিরঝিলে বাড়তে থাকে মানুষের সংখ্যা।


ঈদ উপলক্ষে হাতিরঝিলও সেজেছে নতুন সাজে। নতুন সাজে প্রস্তুত করা হয় চক্রাকার বাস, ওয়াটার বোট। সন্ধ্যা হতে হাতিরঝিল সাজে রঙিন রূপে। চোখ ধাঁধাঁনো রঙিন আলোয় ঝলমলে হয়ে ওঠে পুরো হাতিরঝিল। রঙবেরংয়ের দৃষ্টিনন্দন বাতি হাতিরঝিলকে এনে দেয় নজরকাড়া সৌন্দর্য।


এ ছাড়া রাজধানীর শিশুপার্ক, চিড়িয়াখানায়ও অসংখ্য মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। ঈদের দ্বিতীয় দিন আজ বৃহস্পতিবার সকাল থেকেই দর্শনার্থীরা আসতে শুরু করে। দুপুর নাগাদ এ সংখ্যা কয়েক হাজার ছাড়িয়ে যায়।


এমএইচআর