ঢাকা: ২০১৯-০২-২১ ০:২০

Khan Brothers Group

দুর্ঘটনার কথা জানালেন চিত্রনায়ক ফেরদৌস (ভিডিও)

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:১১ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার | আপডেট: ০২:৪৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

বিনোদন প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ে গতকাল আহত হন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। সেখানে চিকিৎসা নেয়ার সময় চিত্রনায়ক ফেরদৌস সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

ফেরদৌস জানান, তিনি ও পূর্ণিমা মোটরসাইকেলে চড়া একটি দৃশ্যে শুটিং করার সময় হঠাৎ মোটরসাইকেলটি থেকে তারা ছিটকে পড়ে যান। এ সময় মোটরসাইকেলটি উল্টে তাদের গায়ে এসে পড়ে বলে জানান ফেরদৌস।

এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, গতকাল রবিবার সকালে মোটরসাইকেলের একটি দৃশ্যের শুটিং হচ্ছিল। শনিবারও এই দৃশ্যের শুটিং হয়েছে। মোটরসাইকেল চালাচ্ছিলেন পূর্ণিমা আর তার পেছনে বসেছিলেন ফেরদৌস। হঠাৎ রাস্তায় স্লিপ কেটে তাদের মোটরসাইকেলটি উল্টে গেলে ফেরদৌস ও পূর্ণিমা ছিটকে রাস্তার পাশে পড়ে যান। এতে দুজন ব্যথা পান। দুজনেরই শরীরের কিছু স্থানে কেটে গেছে।

বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসক ডা. আ ক ম আব্দুল হক বলেন, ফেরদৌস ও পূর্ণিমা এখানে এসেছিলেন। তারা দুজনই ব্যথা পেয়েছেন। কিছু জায়গায় কেটে গেছে। তবে তাদের শরীরে কোনো ফ্রেকচার হয়নি। তবুও এক্স-রে করানো হয়েছে। সোমবার রিপোর্ট পাওয়া যাবে। প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা চলে গেছেন।

উল্লেখ্য, ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরমণ্ডল ও চর এলাহিতে ‘গাঙচিল’ সিনেমাটির শুটিং করছেন ফেরদৌস ও পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত এ সিনেমায় নায়ক ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও নায়িকা পূর্ণিমা একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন। অতিথি শিল্পি হিসেবে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিটির চিত্রনাট্য লিখেছেন, মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

ও/র

Hip's Wear Fashion