ঢাকা: ২০১৯-০২-২০ ২৩:৫১

Khan Brothers Group

ধানমন্ডিতে চোখ ধাঁধানো নতুন মাল্টিপ্লেক্স!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:৩২ পিএম, ২৪ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: এবার নতুন চমক নিয়ে এসেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। নতুন একটি মাল্টিপ্লেক্স সিনেমা হল তৈরি করেছে তারা। যেটি অবস্থিত ধানমন্ডির সীমান্ত সম্ভার (রাইফেল স্কয়ার) শপিং মলে। চমকপ্রদ খবর হচ্ছে, আগামী শনিবার তথা ২৬ জানুয়ারি থেকেই চালু হচ্ছে এই সিনেমা হল।

স্টার সিনেপ্লেক্সের এই নতুন শাখার উদ্বোধন হবে জমকালো আয়োজনে। সেখানে থাকবেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল, শোবিজ অঙ্গনের তারকা, বিনোদন সংশ্লিষ্ট বিশিষ্ট ব্যক্তি, কর্পোরেট ব্যক্তিত্ব ও সংবাদকর্মীরা।



সীমান্ত সম্ভারের দশম তলায় তৈরি করা হয়েছে নতুন এই মাল্টিপ্লেক্স সিনেমা হল। এতে রয়েছে তিনটি হল। আন্তর্জাতিক মানের এই হলগুলোর পরিবেশ দেখে যে কারোর মন জুড়িয়ে যাবে। এতে থাকছে সর্বাধুনিক প্রযুক্তি সম্বলিত অ্যাটমস ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ একটি পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব ধরণের সুবিধা।


এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেছেন, ‘আমরা শুরু থেকেই দর্শকদের সিনেমা দেখার নতুন পরিবেশ উপহার দিতে চেয়েছি। তারই ধারাবাহিকতায় এগিয়ে চলছে আমাদের এই প্রয়াস। দর্শকদের ভালোবাসাকে সঙ্গী করে আমরা আরও অনেক দূর যেতে চাই।’



এদিকে রাজধানীর মহাখালী, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন জায়গায় আরও ২০টি মাল্টিপ্লেক্স সিনেমা হল তৈরির পরিকল্পনা রয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষের। শুধু তাই-ই নয়, দেশব্যাপী ১০০টি মাল্টিপ্লেক্স তৈরির লক্ষ্যও রয়েছে তাদের।

প্রসঙ্গত, স্টার সিনেপ্লেক্সের যাত্রা শুরু হয়েছিলো ২০০৪ সালের ৮ অক্টোবর। হলিউডের নতুন নতুন সব সিনেমার পাশাপাশি সুস্থধারার দেশীয় সিনেমাও নিয়মিতভাবে প্রদর্শিত হচ্ছে এখানে। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেমসহ নানা অভিনবত্বের মধ্য দিয়ে সিনেমাপ্রেমীদের প্রিয় নাম হয়ে উঠেছে ‘স্টার সিনেপ্লেক্স’।

ও/র

Hip's Wear Fashion