ঢাকা: ২০১৯-০২-২০ ২৩:১০

Khan Brothers Group

নতুন চ্যালেঞ্জ সামলাতে চেলসিতে হিগুয়েন

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৪:০০ পিএম, ২৪ জানুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ক্রীড়া ডেস্ক: চলতি মৌসুমের বাকি সময়ের জন্য নতুন চ্যালেঞ্জ নিয়ে ধারে চেলসিতে যোগ দিয়েছেন গঞ্জালো হিগুয়েন। গতকাল বুধবার বাংলাদেশ সময় রাতে ওয়েবসাইটে ব্যাপারটি নিশ্চিত করেছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটি।

চলতি মৌসুমের প্রথম ভাগটা এসি মিলানে কাটান হিগুয়েন। দলটির হয়ে সিরি ‘আ’-তে মোট ১৫ ম্যাচে ৬ গোল করেন ৩১ বছর বয়সী আর্জেন্টিনার এ ফরোয়ার্ড। এবার তার সামনে নতুন চ্যালেঞ্জ। সেটা জয় করতে পারবেন বলেই বিশ্বাস চেলসি কোচ মাওরিসিও সাররির।

এরআগে ২০১৫-১৬ মৌসুমে মাওরিসিও সাররির অধীনে নাপোলির হয়ে সিরি ‘আ’-র এক মৌসুমে সর্বোচ্চ ৩৬ গোল করার রেকর্ড গড়েছিলেন হিগুয়েন। এরপর দুই মৌসুমে জুভেন্টাসের হয়ে ইতালির শীর্ষ লিগে করেন ৪০টি গোল। কিন্তু গত বছরের জুলাইয়ে এক মৌসুমের জন্য ধারে এসি মিলানে তাকে পাঠায় তুরিনের ক্লাবটি। সেখানেও শুরুটা দারুণ করেন তিনি। কিন্তু পরে ছন্দ হারিয়ে বসেন। যে কারণে এবার মিলান আর্জেন্টিনা ফরোয়ার্ডকে চেলসিতে ধারে পাঠাল।

মিলানে নিজেকে উজাড় করে দিতে না পারলেও চেলসিতে পারবেন বলেই বিশ্বাস হিগুয়েনের, ‘চেলসিতে যোগ দেওয়ার সুযোগ আসার পর তা আমাকে নিতেই হতো। এই দলকে আমি সবসময় পছন্দ করতাম যার অনেক ইতিহাস, চমৎকার একটা স্টেডিয়াম আছে। তারা প্রিমিয়ার লিগে খেলে, যে লিগে আমি সবসময় খেলতে চাইতাম।’

হিগুয়েন আরও বলেন, ‘আমি এখন আশা করি, চেলসি আমার উপর যে বিশ্বাস রেখেছে তার প্রতিদান আমি মাঠে দিতে পারব। মাঠে নামতে আমার তর সইছে না।’

ও/র