ঢাকা: ২০১৮-১১-১৪ ২১:০৬

Khan Brothers Group

নভেম্বরে আসছে নতুন পত্রিকা ‘দেশ রূপান্তর’

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ১১:০১ পিএম, ২ অক্টোবর ২০১৮ মঙ্গলবার


নিজস্ব প্রতিবেদক: আগামী নভেম্বরে বাজারে আসছে রূপায়ন গ্রুপের অর্থায়নে প্রতিষ্ঠিত পত্রিকা দৈনিক ‘দেশ রূপান্তর’। একই দিনে পত্রিকাটির অনলাইন ভার্সন এবং ই-পেপারও চালু হবে।


ইতোমধ্যে কয়েক দফা বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদদাতা ও বিভিন্ন পদের কর্মকর্তা নিয়োগ দেয়া হয়েছে। সবমিলে ২৫০ জনের পরিবার নিয়ে যাত্রা শুরু করবে ‘দেশ রূপান্তর।’ ১২ পৃষ্ঠার পত্রিকাটি কিনতে পাঠককে খরচ করতে হবে মাত্র ৫ টাকা।


পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব নিয়েছেন দৈনিক কালের কণ্ঠ’র সাবেক উপদেষ্টা সম্পাদক অমিত হাবিব। কালের কণ্ঠের আগে তিনি দৈনিক সমকালে প্রধান বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। এ ছাড়া সাংবাদিকতায় তিন দশকের অভিজ্ঞতাসম্পন্ন অমিত হাবিব দৈনিক আজকের কাগজ, দৈনিক ভোরের কাগজ, দৈনিক যায়যায়দিনে কাজ করেছেন।


অমিত হাবিব ছাড়াও ‘দৈনিক দেশ রূপান্তর’ পত্রিকাটিতে যোগ দিয়েছেন গাজী নাসির উদ্দিন খোকন, তিনি এখন এই পত্রিকার যুগ্ম সম্পাদক। এর আগে তিনি বিডিনিউজের সাবেক হেড অব কারেন্ট অ্যাফেয়ার্সের দায়িত্ব পালন করেন।

দৈনিক দেশ রূপান্তরের যাত্রার বিষয়ে জানতে চাইলে পত্রিকাটির উপ-সম্পাদক মাহবুব মোর্শেদ বলেন, ‘পাঠকের জন্য নতুন আঙ্গিকে সংবাদ পরিবেশন করবে দৈনিক দেশ রূপান্তর। পত্রিকাটি পড়ে পাঠক নতুন একটা অভিজ্ঞতা পাবেন। একজন প্রকৃত পত্রিকা পাঠকের চাহিদার সবটুকুই পূরণ করবে দৈনিক দেশ রূপান্তর।’


উল্লেখ্য, দেশ রূপান্তরের কার্যালয় অবস্থিত রাজধানীর বাংলামোটরে ১১৪ কাজী নজরুল ইসলাম এভিনিউয়ের রূপায়ন ট্রেড সেন্টারে।

এমএইচআর