ঢাকা: ২০১৮-০৮-১৫ ৮:০৭

Khan Brothers Group

ডিইউজে বাসস ইউনিটে সবুজ প্রধান ও তানভীর আলাদিন ডেপুটি প্রধান

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৬:৫৫ পিএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০৮:১৪ পিএম, ১৪ আগস্ট ২০১৮ মঙ্গলবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ইউনিটের নির্বাচনে বিশেষ সংবাদদাতা সাজ্জাদ হোসেন সবুজ ইউনিট প্রধান ও সিনিয়র সাব-এডিটর কাজী গোলাম আলাউদ্দিন (তানভীর আলাদিন) ডেপুটি ইউনিট প্রধান নির্বাচিত হয়েছেন।   

আজ দুপুরে বাসস কার্যালয়ে বিদায়ী ডেপুটি ইউনিট প্রধান রুহুল গণি জ্যোতির সভাপতিত্বে অনুষ্ঠিত ইউনিটের এক সাধারণ সভায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যসহ ১৫ আগস্ট শহীদ এবং বাসসের সাবেক পরিচালনা পর্ষদের সদস্য সমকাল সম্পাদক গোলাম সারওয়ারের মৃত্যুতে এক মিনিট নীরবতা পালন করার মধ্য দিয়ে সভা শুরু করা হয়।

সভায় নবম ওয়েজ বোর্ড গঠন করার জন্য সরকারের প্রতি অভিনন্দন জানিয়ে অবিলম্বে মহার্ঘ ভাতা প্রদানের জন্য দাবি জানিয়ে এক প্রস্তাব গৃহীত হয়। এছাড়া সভায় সাংবাদিকদের পেশাগত অধিকার ও নিরাপত্তা সুরক্ষায় তথ্য মন্ত্রণালয়ের বিভিন্ন উদ্যোগকে স্বাগত জানানো হয়।

সভায় বাসস ডিইউজের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদ, প্রধান বার্তা সম্পাদক আনিসুর রহমান ও ডেপুটি চিফ রিপোর্টার কানাই চক্রবর্তী।

বক্তব্য রাখেন বাসসের সাবেক ইউনিট চীফ আশেক উন নবী চৌধুরী, বার্তা সম্পাদক আজম সারোয়ার চৌধুরী, বিশেষ সংবাদদাতা আমিনুল ইসলাম মির্জা ও মাহফুজা জেসমিন, বিএফইউজের নির্বাহী কমিটির সদস্য খায়রুজ্জামান কামাল, বিএফইউজের সাবেক কোষাধ্যক্ষ মধুসূধন মন্ডল ও আতাউর রহমান, সিনিয়র রিপোর্টার শহীদুল ইসলাম রানা, আবু সাঈদ ও মহিউদ্দিন কাদের।

-জেডসি