ঢাকা: ২০১৮-১২-১৫ ৯:০৪

Khan Brothers Group

প্রিয়াঙ্কা-নিক মধুচন্দ্রিমায় কোথায় যাচ্ছেন ?

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:৪৯ পিএম, ৬ ডিসেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: ক্রিস্চিয়ান রীতিতে গত ১ ডিসেম্বর এবং ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে হিন্দু মতে বিয়ে সারেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন গায়ক নিক জোনাস। আগামী ১৫ কিংবা ১৬ ডিসেম্বর মুম্বাইতে বসবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দ্বিতীয় রিসেপশন। মুম্বই রিসেপশনের পর প্রিয়াঙ্কা-নিক নাকি মধুচন্দ্রিমার জন্য বেরিয়ে পড়বেন। আগামী ২৭ ডিসেম্বর প্রিয়াঙ্কা-নিক উড়ে যাবেন মধুচন্দ্রিমার উদ্দেশ্যে। কিন্তু মধুচন্দ্রিমা কাটাতে কোথায় যাচ্ছেন আলোচিত এই তারকা দম্পতি?

শোনা যাচ্ছে ভারতের বাইরে কোথায় মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন তারা। সে বিষয়ে এখনো স্পষ্ট কিছু জানা যায়নি।

তবে, নতুন বছর একসঙ্গে কাটানোর পর জানুয়ারির প্রথম সপ্তাহে ফের ভারতে ফিরে আসবেন প্রিয়াঙ্কা চোপড়া। দেশে ফেরার পর পরই আহমেদাবাদে উড়ে যাবেন তিনি। পরিচালক সোনালি বোসের আগামী সিনেমা `দ্য স্কাই ইস পিঙ্ক`-এর শুটিংয়ের জন্যই গুজরাটের রাজধানীতে উড়ে যাবেন জোনাস-ঘরণী। শুধু তাই নয়, `দ্য স্কাই ইস পিঙ্ক`-এর শুটিং শেষ করে প্রিয়াঙ্কা-নিক ফের ছুটি কাটাতে বেরিয়ে পড়বেন।

উল্লেখ্য, যোধপুরের উমেদ ভবনে ২ দিন ধরে বিয়ের আনুষ্ঠানিকতা কাটিয়ে মঙ্গলবার দিল্লিতে বসে পিগি এবং নিকের প্রথম রিসেপশন। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের দিল্লির রিসেপশনে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রিয়াঙ্কার রিসেপশনে হাজির হয়ে পিগির মা মধু চোপড়ার সঙ্গে যেমন সৌহার্দ বিনিময় করেন প্রধানমন্ত্রী, তেমনি নিকের বাবা-মা পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাসের সঙ্গেও দেখা করেন তিনি।

ও/র

Hip's Wear Fashion