ঢাকা: ২০১৮-০৮-১৬ ১৩:০৪

Khan Brothers Group

ফের বনানীর হোটেলে গণধর্ষণ!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ১২:৪৪ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৮ সোমবার | আপডেট: ০৫:১৮ পিএম, ৯ ফেব্রুয়ারি ২০১৮ শুক্রবার

ফাইল ছবি

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক: জন্মদিনের পার্টিতে অংশ নেয়ার জন্য ডেকে এনে আবার রাজধানীর অভিজাত বনানী এলাকার হোটেলে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গত শনিবার রাতে ওই নারীকে (১৮) বনানীর হোটেলে ডেকে এনে রাতভর আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে মামলার জানিয়েছেন বনানী থানার উপপরিদর্শক (এসআই) আবদুল জব্বার।

এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন- রাজীব আহমেদ (২৮) এবং তার বন্ধু রুবেল হোসেন জয় (২৬)।

এসআই আরো জানান, ‘ভুক্তভোগী’ ওই নারী মিরপুরের রূপনগর এলাকার বাসিন্দা। তিনি গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, বেশ কিছু দিন আগে মোবাইল ফোনের মাধ্যমে ওই নারীর সঙ্গে রাজীবের পরিচয় হয়। গত শনিবার রাতে জন্মদিনের পার্টির কথা বলে ওই নারীকে বনানী ডি ব্লকের ৬৫ নম্বর দি স্টার গেস্ট হাউজে আসতে বলেন রাজীব।

ওই নারী রাত সাড়ে ৮টার দিকে গেস্ট হাউজে আসেন। সেখানে রাজীবের সঙ্গে তাঁর বন্ধু জয়ও উপস্থিত ছিলেন। তারপর রাতভর সেখানে আটকে রেখে গণধর্ষণ করা হয় বলে নারী মামলায় অভিযোগ করেছেন।

সেখান থেকে ছাড়া পেয়ে গতকাল রাতে মামলা করেন ওই নারী। তার পরই দুজনকে গ্রেফতার করা হয় বলে জানান এসআই জব্বার। তিনি আরো জানান, ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে বাদীকে সাফাত আহমেদ ও বান্ধবীকে নাঈম আশরাফ ধর্ষণ করেন। অস্ত্র দেখিয়ে ভয়-ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

একে/একে