ঢাকা: ২০১৯-০১-২৪ ১৯:৪২

Khan Brothers Group

ফ্যাশন সচেতন স্ত্রীকে সাপ ভেবে পেটালেন স্বামী

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:০০ এএম, ৯ জানুয়ারি ২০১৯ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

আন্তর্জাতিক ডেস্ক: স্ত্রী ফ্যাশন সচেতন। তাই নানারকম শৌখিন পোশাক কিনে পরতেন, তুলতেন নানা ছবি। তারই ধারাবাহিকতায় সাপের চামড়ার মত দেখতে একটি পোশাক কিনে আনেন ওই মহিলা এবং তা পরে রাতে শুয়ে যান বিছানায়। হুট করে তা দেখে সাপ ভেবে স্ত্রীকে পেটাতে শুরু করেন ওই নারীর স্বামী।

 

এমন ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ায়। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, সাপের চামড়া মত দেখতে পোশাক কিনে আনেন ওই নারী। পোশাকটি পা পর্যন্ত ঢাকা। সেটা পরে সারা দিন নানা ছবিও তোলেন। পোশাকটি অনেক পছন্দের ছিল বলে ওই নরী সেটা পরেই রাতে শুয়ে পড়েন। শরীর চাদর দিয়ে ঢাকেন তবে পা দুটো বাইরেই ছিল।

 

ওই নারীর স্বামী সেদিন রাতে একটু দেরীতে ফিরেন। ঘরে ঢুঁকেই চমকে যান ওই নারীর স্বামী। দেখেন বিছানার মধ্যে সাপ! আর তা দেখে ঘরের মধ্যে থাকা ব্যাট দিয়ে সাপ ভেবে মারতে শুরু করেন। এতে করে চিৎকার দিয়ে ওঠেন তার স্ত্রী। পরে তিনি ভুল বুঝতে পারেন। কিন্তু ততক্ষণে তার স্ত্রীর পা রক্তাক্ত হয়ে যায়, ভেঙ্গে যায় এক পা।

 

এমন সংবাদ সামাজিক মাধ্যমে শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। অনেকে বলেন, নারীদের ফ্যাশনের ব্যাপারে সচেতন হওয়া দরকার। আবার কেউ লিখেছেন, নারীদের জন্য দুঃখের হলেও খবরটা কিন্তু অনেক মজার।


এস/এইচ