ঢাকা: ২০১৮-১২-১৫ ৯:২৪

Khan Brothers Group

বিনা কর্তনে ছাড়পত্র পেল ‘মিস্টার বাংলাদেশ’

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:৩৭ পিএম, ২২ অক্টোবর ২০১৮ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: নভেম্বরে মুক্তি পাচ্ছে জঙ্গি ও সন্ত্রাসবিরোধী গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মিস্টার বাংলাদেশ’। ১৮ অক্টোবর সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আবু আক্তারুল ইমান পরিচালিত এ ছবির মূল চরিত্রে দেখা যাবে ‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খান। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন তিনি। সম্প্রতি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।

আগামী নভেম্বর মাসের যেকোনো শুক্রবার সারাদেশে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। ছবিটি মুক্তি প্রসঙ্গে ইমান বলেন, ‘বিনা কর্তনে ছাড়পত্র পাওয়াতে আমি অনেক আনন্দিত। আসা করছি আগামী নভেম্বর মাসে মুক্তি দিতে পারব। তবে নির্দিষ্ট তারিখটি জানাবো সপ্তাহখানেক পর।’

দেশে ঘটে যাওয়া একাধিক আলোচিত জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে আবৃত হয়েছে ‘মিস্টার বাংলাদেশ’ ছবিটির গল্প। যৌথভাবে সিনেমাটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন খিজির হায়াত খান ও হাসনাত পিয়াস। গত বছরের শেষের দিকে ‘মিস্টার বাংলাদেশ’ ছবির শুটিং শুরু হয়ে ফেব্রুয়ারিতে শেষ হয়। ঢাকা, কক্সবাজারসহ একাধিক লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন হয়েছে।

কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ সিনেমার মধ্য দিয়েই প্রথমবার বড় পর্দায় আসছেন টিভি অভিনেত্রী শানারেই দেবী শানু। এছাড়াও অভিনয় করেছেন টাইগার রবি, শাহরিয়ার সজীব, শামীম হাসান সরকার, মেরিয়ান প্রমুখ।

এর আগে চলতি বছরের ১৪ জানুয়ারি ছবিটির প্রথম পোস্টার উন্মুক্ত করা হয়। অস্ট্রেলিয়া থেকে পোস্টার ডিজাইন করেন হিমাদ্রি চক্রবর্তী রোহিত।   

ও/র

Hip's Wear Fashion