ঢাকা: ২০১৮-০৯-২৩ ১৮:২০

Khan Brothers Group

বিরাটের সঙ্গ উপভোগ করছেন আনুশকা

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০২:৩০ পিএম, ১২ মার্চ ২০১৮ সোমবার | আপডেট: ০৩:৪৩ পিএম, ১৪ মার্চ ২০১৮ বুধবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: একসঙ্গে থাকার খুব একটা সুযোগ হয় না। অবশেষে সেই সুযোগ পেয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ব্যাটে-বলে মেলা সময়টা দারুণ উপভোগ করছেন তারা।

গতকাল রবিবার (১১ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আনুশকা। তাতে দেখা গেছে, বিরাটকে কিস করছেন তিনি।

সম্প্রতি মধ্যপ্রদেশ থেকে মুম্বাইয়ে ফিরেছেন আনুশকা। সেখানে আসন্ন ছবি ‘সুই ধাগার’ শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন বলিউড ললনা। মুম্বাই বিমানবন্দরে তাকে রিসিভ করেন বিরাট। সঙ্গে সঙ্গে প্রিয়তমাকে জড়িয়ে ধরেন ভারতীয় অধিনায়ক।



শ্রীলংকায় এখন চলছে নিদাহাস ট্রফি। সেখানে অংশ নিচ্ছে ভারত। তবে দলের সঙ্গে যাননি বিরাট। দক্ষিণ আফ্রিকা সফরে জেঁকে বসা ক্লান্তিটা দেশে বসেই সারছেন তিনি। সময় দিচ্ছেন স্ত্রীকে। প্রোটিয়াদের বিপক্ষে দারুণ পারফরম করেন ব্যাটিং মায়েস্ত্রা।

এদিকে বিরাটকে সঙ্গ দিতে আপাতত সব কাজ স্থগিত রেখেছেন আনুশকা। বিভিন্ন জায়গা ঘুরেফিরে, হই-হুল্লোড় ও মজা মাস্তি করে স্বামী সঙ্গ উপভোগ করছেন তিনি।

সদ্যই মুক্তি পেয়েছে আনুশকার বহুল আলোচিত ভৌতিক ঘরানার ছবি পরী। বক্স অফিস মাতাচ্ছে এটিও। এতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন কোহলিপত্নী। সব মিলিয়ে বলাই যায়,সুবাতাস বইছে দুই ভুবনের দুই বাসিন্দার ক্যারিয়ারে।

একে

Hip's Wear Fashion