ঢাকা: ২০১৯-০২-২০ ২৩:১২

Khan Brothers Group

ব্রাজিলে ফুটবল ক্লাবে আগুন, ১০ জনের মৃত্যু

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৫:৫৭ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার | আপডেট: ০৬:০৭ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

ডেস্ক রিপোর্ট : ব্রাজিলের রিও ডি জেনিরোর বৃহৎ ফুটবল ক্লাব ফ্লামেঙ্গোর যুব দলের অনুশীলন কেন্দ্রে আগুন লেগে ১০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে কোন ফুটবলার আছেন কিনা তা এখনও নিশ্চিত করতে পারেনি কর্তৃপক্ষ। তবে যখন আগুন লাগে তখন সেখানে কম বয়সী ফুটবলাররা ঘুমিয়ে ছিল।

শুক্রবার বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম এ খবর জানিয়েছে।

আগুন নিয়ন্ত্রণ কাজে থাকা ফায়ার সাভির্সের একজন কর্মী জানান, যখন ডরমেটরিতে আগুন লাগে তখন ফ্লেমিঙ্গোর কিছু তরুণ ফুটবলার ঘুমিয়ে ছিল। তাদের কেউ নিহতের মধ্যে আছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।` এছাড়া নিহতের পাশাপাশি তিনজন আহত হয়েছে বলেও জানানো হয়েছে।

রয়টার্সের খবর অনুযায়ী, ফ্লেমিঙ্গোর আর্ট ট্রেনিং সেন্টার নিদো দেল উরুবোতে আগুন লাগে। নতুন এই ট্রেনিং সেন্টারটি মাস দুই আগে ট্রেনিংয়ের জন্য খুলে দেওয়া হয়েছে। এখানে সাধারণত ফ্লেমিঙ্গোর ১৪ থেকে ১৭ বছরের তরুণ ফুটবলাররা খেলে থাকে।    

ব্রাজিলের এই ফুটবল ক্লাবটি ১৮৯৫ সালে প্রতিষ্ঠিত হয়। এখান থেকে দেশটির অনেক তারকা ফুটবলার বেরিয়েছেন। জিকো, রোনালদিনহো, রোমারিও কিংবা সক্রেটিসরা এই ক্লাবের হয়ে খেলেছেন। প্রতিভা খুঁজতে ওস্তাদ এই ক্লাব থেকে সম্প্রতি রিয়াল মাদ্রিদে নাম লিখিয়ে দারুণ পারফর্ম করছেন ভিনিসিয়াস জুনিয়র।

-জেডসি