ঢাকা: ২০১৮-১১-১৪ ২১:০৭

Khan Brothers Group

মধ্যরাতে চমকে গেলেন অপু বিশ্বাস!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৭:২৩ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

বিনোদন প্রতিবেদক: অপু বিশ্বাস, ভক্তরা তাকে ঢাকাই ছবির বিউটি কুইন বলে ডাকে। তার স্নিগ্ধ হাসির ঘায়েলে বহুবছর আগেই কুপোকাত হয়েছিলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আর ভক্তরা তো অপু বলতেই পাগল। কিন্তু গতরাতে হঠাৎ করেই চমকে গেলেন অপু বিশ্বাস। তাও আবার মধ্যরাতে! কী হয়েছিল তার? চলুন জানা যাক-

মূল বিষয় হচ্ছে ঢাকাই ছবির জনপ্রিয়তা নায়িকা অপু বিশ্বাসের জন্মদিন আজ। দিনটি ঘিরে বিশেষ কোনো আয়োজন ছিল না অপু বিশ্বাসের। তবে বন্ধুরা থাকতে আয়োজন বিহীন দিনটিও পূর্ণ হয়ে উঠে। অপু বিশ্বাসের ক্ষেত্রেও ঠিক তাই ঘটল।

অপু জানান,  সন্ধ্যার পর থেকে তিনি নৃত্যশিল্পী ইভান শাহরিয়ার সোহাগের বাসায় রিহার্সেল করছিলেন। সেখান থেকে সোহাগ তাকে জাহিদ খানের বাসায় নিয়ে যায়। সেখানে অপু গিয়ে দেখতে পেলেন তার জন্য সুন্দর করে একটা ঘর সাজানো। জন্মদিনের কেক রেডি। শুধু কি তাই? উপস্থিত রয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আর পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজারসহ একঝাঁক সাংবাদিক। চমকে যাওয়ার জন্য আর কী লাগে! অপুও চমকালেন। তাও আবার মধ্যরাতে।

যদিও আরও দু’দিন অাগে থেকেই অপুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আসছিলেন ভক্তরা। বাদ যায়নি সাংবাদিকরাও। অপু নিউজজিকে বলেন, ‘এবারের আমার জন্মদিন নিয়ে বেশ ভুল বোঝাবুঝি হলো। সবাই ভেবেছিল ৮ অক্টোবর আমার জন্মদিন। কে বা কারা এটা ছড়িয়েছে জানি না। কিন্তু অনেকেই আমাকে শুভেচ্ছা জানাচ্ছে। আমি ভাবছি, ১১ই অক্টোবর তাহলে কী হবে!’

অপুর আশঙ্কা কাজে লাগেনি। ১১ই অক্টোবরেও তাই তাকে চমকাতে হলো। বন্ধুদের এই চমক পেয়ে অভিভূত অপু বিশ্বাস।

উল্লেখ্য  ১৯৮৩ সালের এই দিনে বগুড়ায় জন্মগ্রহণ করেন অপু বিশ্বাস। বাবা উপেন্দ্রনাথ বিশ্বাস ও মা শেফালী বিশ্বাস। ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি।২০০৬ সালে পরিচালক এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমার নায়িকা হিসেবে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন। সিনেমাটি ব্যবসাসফল হওয়ায় অপু বিশ্বাস রাতারাতি তারকা খ্যাতি পেয়ে যান। তারপর শাকিব খানের সঙ্গে তার জুটি দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পায়।  এক দশকেরও বেশি সময় ধরে ঢালিউডে কাজ করছেন তিনি। এ পর্যন্ত ৮০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

ও/র

Hip's Wear Fashion