ঢাকা: ২০১৯-০২-২১ ০:৪৩

Khan Brothers Group

মি-টু’র জন্য হার্ভার্ড থেকে ডাক পেলেন তনুশ্রী

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:৩২ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: ভারতে `মি-টু` আন্দোলন স্রষ্ঠা তনুশ্রী দত্ত, এবার মার্কিন যুক্তরাষ্ট্রের হার্ভার্ড বিজনেস স্কুলে বক্তৃতা করার ডাক পেলেন তিনি। ইনস্টাগ্রামে নিজেই সে খবর জানালেন অনুরাগীদের।

শনিবার ইনস্টাগ্রামে তনুশ্রী লেখেন, আগামী ১৬ ফেব্রুয়ারি বস্টনের হার্ভার্ড বিজনেস স্কুলে ইন্ডিয়া কনফারেন্স-২০১৯ রয়েছে। স্নাতকস্তরের পড়ুয়ারা ওই অনুষ্ঠানের আয়োজন করেছে। তাদের কাছ থেকে আমন্ত্রণ পেয়েছি। হার্ভার্ড বিজনেস স্কুল ও হার্ভার্ড কেনেডি স্কুলে বক্তৃতা করব।

পডুয়াদের উদ্যোগে প্রতিবছরই হার্ভার্ডে ইন্ডিয়া কনফারেন্স অনুষ্ঠিত হয়। এ বছর সেখানে হাজির থাকবেন সমাজকর্মী অরুণা রায়, সাংবাদিক বরখা দত্ত, চিত্র পরিচালক এস এস রাজামৌলি এবং রাজনীতিক আসাদউদ্দিন ওয়েইসি। তাদের সঙ্গেই মঞ্চে হাজির থাকবেন তনুশ্রী।

উল্লেখ্য, ২০০৮ সালে একটি ছবির শুটিং চলাকালীন অভিনেতা নানা পাটেকর তাকে হেনস্থা করেছিলেন বলে অভিযোগ তুলেছিলেন তনুশ্রী। সেইসময় প্রভাবশালী নানার বিরুদ্ধে তার এই অভিযোগ কানে তোলেনি কেউ। কিন্তু গতবছর নতুন করে বিষয়টি নিয়ে ঝাঁপিয়ে পড়লে গোটা দেশ তার সমর্থনে এগিয়ে আসে। তাকে দেখে অনুপ্রাণিত হয়ে আরও অনেকেই নিজেদের ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

ও/র

Hip's Wear Fashion