ঢাকা: ২০১৯-০৩-২১ ২২:০৫

Khan Brothers Group

মুহসীন হলের সব পদে ছাত্রলীগ প্রার্থীদের জয়

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৬:১৬ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার | আপডেট: ০৬:১৬ পিএম, ১১ মার্চ ২০১৯ সোমবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসীন হলের ছাত্র সংসদ নির্বাচনে সবগুলো পদে জয় পেয়েছে ছাত্রলীগ সমর্থিত প্রার্থীরা। এই হলে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ছাত্রলীগ সমর্থিত প্রার্থী শহিদুল হক শিশির এবং জিএস পদে একই প্যানেলের মেহেদী হাসান মিজান নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকেল পাঁচটার দিকে এই হলের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার এ ফল ঘোষণা করেন।

শহিদুল হক শিশির পেয়েছেন ৭৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাকিল মিয়া পেয়েছেন ২১৭ ভোট। মেহেদী হাসান মিজান পেয়েছেন ৬২১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মিজান রহমান পান ২৫১ ভোট। এছাড়া বাকি ১১টি পদেও ছাত্রলীগ প্রার্থীরা জয়ী হয়েছেন।

তবে ভোটে অনিয়ম, কারচুপি, জালভোট ও ছাত্রলীগের অধিপত্যের অভিযোগ তুলে ডাকসু ও হল সংসদ নির্বাচনে ভোট বর্জন করেছে ছাত্রলীগ ছাড়া অন্য সব প্যানেল। একই সঙ্গে অবিলম্বে নতুন তফসিল ঘোষণার দাবি জানিয়েছে তারা।

এছাড়াও মঙ্গলবার থেকে ছাত্র ধর্মঘটের ডাক দিয়েছে প্যানেলগুলো। এ সময় সব ক্লাস বন্ধ থাকবে বলে জানিয়েছে তারা।

সোমবার সকাল ৮টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন শুরু হয়। তবে রোকেয়া হলে এক ঘণ্টা দেরিতে ভোটগ্রহণ শুরু হয়। এ ছাড়া বস্তাভর্তি ব্যালট পেপার উদ্ধারের ঘটনায় শিক্ষার্থীদের বিক্ষোভের পর প্রভোস্ট পরিবর্তন করে ৩ ঘণ্টা দেরিতে বাংলাদেশ-কুয়েত মৈত্রী হলে ভোট শুরু হয়।

-জেডসি