ঢাকা: ২০১৮-১১-১৪ ২১:১৮

Khan Brothers Group

মেয়েদের সামনেই প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ সুস্মিতা!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:১৫ পিএম, ৮ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের রূপে এখনো মাতোয়ারা গোটা বিশ্ব। তার ক্যারিয়ারের বিভিন্ন সময়ে ক্রিকেটার থেকে শুরু করে অভিনেতা, এমনকি পরিচালকের সঙ্গেও সম্পর্কে জাড়িয়েছেন। সুস্মিতা সেনের জীবনে এখন নতুন প্রেমিক রোহমান শল। প্রকাশ্যে কিছু না বললেও বেশ কয়েকমাস হল রোহমানের সঙ্গেই সময় কাটাতে দেখা যাচ্ছে প্রাক্তন মিস ইউনিভার্সকে।

শুধু তাই নয়, মাঝে মধ্যেই সুস্মিতার বাড়িতেই গিয়ে থাকেন রোহমান। এরই মধ্যে একাধিকবার সুস্মিতা ও তার মেয়েদের সঙ্গেই সময় কাটাতে দেখা গেছে রোহমানকে। সম্প্রতি, দীপাবলি উপলক্ষে একই সঙ্গে দুই মেয়ে ও প্রেমিক রোহমানের সঙ্গে সময় কাটাতে দেখা গেল সুস্মিতাকে। দুই মেয়ের সামনেই রোহমানের গায়ে ঠেঁসে বসেছিলেন সুস্মিতা। সামনে বসে মায়ের গায়ে ঠেস দিয়ে বসে রিনি। ওপাশে আলিশা। এই আড্ডার মাঝেই আলিশাকে আদর করতেও দেখা গেল অভিনেত্রীকে। এই ছবি ইনস্টাগ্রেমে পোস্ট করে ক্যাপশানে বঙ্গ তনয়া লিখেছেন `দুগ্গা দুগ্গা`।

প্রসঙ্গত, সুস্মিতার জীবনে অবশ্য প্রেমিকের সংখ্যা কোনো দিনই কম ছিল না। এর আগে প্রায় ১০ জন প্রেমিক এসেছিল প্রাক্তন মিস ইউনিভার্সের জীবনে। রণদীপ হুদা, ওয়াসিম আকরাম, মুদাসসের আজিজ, ইমতিয়াজ খত্রী, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া এবং শেষ বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা অবশ্য ভীষণ তিক্ত ছিল বলে শোনা যায়। বান্টি একদিকে সুস্মিতা অন্যদিকে দিয়া মির্জা, নেহা ধুপিয়ার সঙ্গেও প্রেম করতেন বলে শোনা যায়।

উল্লেখ্য, একটি র‍্যাম্প শোতে গিয়ে সুস্মিতার সঙ্গে ১১তম প্রেমিক রোহমানের পরিচয়। সেখান থেকেই নাকি বন্ধুত্ব ও প্রেম। রোহমান শলের বয়স এখন ২৭, আর সুস্মিতার ৪২। অর্থাৎ রোহমান সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট, তাতে কী আর আসে যায়। ৪২এর সুস্মিতা অনেকের থেকেই অনেকে বেশি মোহময়ী।  

ও/র

Hip's Wear Fashion