ঢাকা: ২০১৯-০২-২১ ২২:২১

Khan Brothers Group

মোহাম্মদপুর যুবলীগের অফিস ভাঙচুর

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৯:০৬ এএম, ৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার | আপডেট: ১১:২৯ এএম, ৯ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড সংলগ্ন ৩৩ নং ওয়ার্ড যুবলীগের একটি অফিসে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার সন্ধ্যার দিকে মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের পাশে ওয়ার্ড যুবলীগের অফিসে এ হামলা চালানো হয়।

 

দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ফিল্মিস্টাইলে অফিসের সাইডবোর্ড, চেয়ার টেবিলসহ অন্যান্য আসবাবপত্র ভাঙচুর করে। প্রত্যক্ষদর্শীরা জানান, হামলায় ১০-১৫ জনের একটা গ্রুপ অংশ নেয়।

 

মোহাম্মদপুরের এই ওয়ার্ডে কয়েক বছর ধরে যুবলীগের কোনো কমিটি নেই। কমিটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকই দলীয় কার্যক্রম পরিচালনা করেন।

 

অফিস ভাঙচুরের বিষয়ে ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুজ্জামান রনি অভিযোগ করেন, `শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগের কর্মী ইমন ও ছাত্রলীগের শহীদের নেতৃত্বে ১০-১৫ জনের একটি গ্রুপ অফিস দখলের উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তারা অফিসের আসবাবপত্র ভাঙচুর এবং অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিড়ে ফেলে।

 

এ ব্যাপারে মোহাম্মদপুর থানার ওসি জি জি বিশ্বাস বলেন, মোহাম্মদপুর নামারবাজার, ময়ুর ভিলা সংলগ্ন যুবলীগ অফিসসহ বিভিন্ন স্থানে সংঘর্ষের বিষয়গুলো নজরে এসেছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিষয়গুলো গভীরভাবে পর্যবেক্ষণ করছে।

 

এস/এইচ