ঢাকা: ২০১৯-০৩-২২ ২০:১৬

Khan Brothers Group

যে ৭৮ উপজেলায় ভোটগ্রহণ আগামীকাল

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৭:১৬ পিএম, ৯ মার্চ ২০১৯ শনিবার | আপডেট: ০১:৩৮ এএম, ১০ মার্চ ২০১৯ রবিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: প্রথম ধাপের ৭৮ উপজেলায় আগামীকাল রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলবে।

রংপুর, ময়মনসিংহ, সিলেট ও রজশাহী বিভাগের ১২ জেলার প্রথম ধাপে ৮৭ উপজেলায় ভোটের তফসিল ঘোষণা করা হয়। তবে আদালতের আদেশে রাজশাহীর পবা, সিরাজগঞ্জের উল্লাপাড়া ও কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ভোট স্থগিত করা হয়।
 
প্রভাব খাটানোর অভিযোগে লালমনিরহাটের আদিতমারী, নেত্রকোনার পূর্বধলা ও সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভোট স্থগিত করেছে ইসি। এছাড়া মোলান্দহ-মাদারগঞ্জ এবং নাটোর সদরে সকল প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। সুতারং আগামীকাল ভোটগ্রহণ হবে ৭৮ উপজেলায়।

রংপুর বিভাগ: পঞ্চগড় জেলার সদর, আটোয়ারী, বোদা, দেবীগঞ্জ ও তেঁতুলিয়া। কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী, উলিপুর, নাগেশ্বরী, রাজারহাট, রাজিবপুর, সদর, চিলমারী ও রৌমারী। নীলফামারী জেলার সদর, ডোমার, ডিমলা, জলঢাকা, সৈয়দপুর ও কিশোরগঞ্জ। লালমনিরহাট জেলার পাটগ্রাম, হাতীবান্ধা, সদর, কালীগঞ্জ।

ময়মনসিংহ বিভাগ: জামালপুর সদর, সরিষাবাড়ী, ইসলামপুর, বকশীগঞ্জ, দেওয়ানগঞ্জ। নেত্রকোনা জেলার বারহাট্টা, দুর্গাপুর, খালিয়াজুরী, মোহনগঞ্জ, কলমাকান্দা, কেন্দুয়া, মদন ও সদর।

সিলেট বিভাগ: সুনামগঞ্জ জেলার ছাতক, দোয়ারাবাজার, দক্ষিণ সুনামগঞ্জ, সদর, দিরাই, শাল্লা, ধর্মপাশা, বিশ্বম্ভরপুর, তাহিরপুর। হবিগঞ্জ জেলার সদর, বাহুবল, মাধবপুর, চুনারুঘাট, নবীগঞ্জ, আজমিরীগঞ্জ, বানিয়াচং ও লাখাই।

রাজশাহী বিভাগ: সিরাজগঞ্জ জেলার সদর, বেলকুচি, চৌহালী, কাজিপুর, রায়গঞ্জ, শাহজাদপুর, তাড়াশ। জয়পুরহাট জেলার সদর, পাঁচবিবি, আক্কেলপুর, কালাই ও ক্ষেতলাল। নাটোর জেলার বাগাতিপাড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, লালপুর ও সিংড়া। রাজশাহী জেলার তানোর, গোদাগাড়ী, মোহনপুর, বাগমারা, পুঠিয়া, দূর্গাপুর, চারঘাট ও বাঘা উপজেলা।

ও/র