ঢাকা: ২০১৯-০৩-২০ ৬:৪৬

Khan Brothers Group

রাজ্জাকের পদত্যাগে জামায়াত ‘ব্যথিত ও মর্মাহত’

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৯:৩৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার | আপডেট: ০৯:৩৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ শুক্রবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ জামায়াতে ইসলামী ব্যারিস্টার রাজ্জাকের পদত্যাগে ‘ব্যথিত ও মর্মাহত’ হয়েছে, এ নিয়ে গণমাধ্যমে একটি বিবৃতি পাঠায় জামায়াত। আজ শুক্রবার বিকালে জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল শফিকুর রহমান গণমাধ্যমে এই বিবৃতি পাঠিয়েছে।

জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাকের দল থেকে পদত্যাগের পরিপ্রেক্ষিতে এ বিবৃতি দেয়া হয়।

শফিকুর রহমান বিবৃতিতে বলেন, ব্যারিস্টার আবদুর রাজ্জাকসহ আমরা দীর্ঘদিন একই সঙ্গে এই সংগঠনে কাজ করেছি।  তিনি জামায়াতে ইসলামীর একজন সিনিয়র পর্যায়ের দায়িত্বশীল ছিলেন।  তার অতীতের সব অবদান আমরা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করি।  তার পদত্যাগে আমরা ব্যথিত ও মর্মাহত।  পদত্যাগ করা যেকোনো সদস্যের স্বীকৃত অধিকার।  

এতে বলা হয়, আমরা দোয়া করি তিনি যেখানেই থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন।  আমরা আশা করি তার সঙ্গে আমাদের মহব্বতের সম্পর্ক অব্যাহত থাকবে।

উল্লেখ্য, শুক্রবার সকালে দল বিলুপ্ত এবং ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে ভূমিকার জন্য জাতির কাছে আন্তরিকভাবে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী থেকে পদত্যাগ করেছেন দলটির সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আবদুর রাজ্জাক।

ও/র