ঢাকা: ২০১৮-০৯-২৩ ১৮:০২

Khan Brothers Group

রাশিয়া-জার্মানির বিপক্ষে ব্রাজিল দল ঘোষণা

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ১১:৪৯ এএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার

ফাইল ছবি

ফাইল ছবি

ক্রীড়া ডেস্ক: দুয়ারে কড়া নাড়ছে রাশিয়া বিশ্বকাপ-২০১৮। এ লক্ষ্যে বেশ জোরেশোরেই প্রস্তুতি সেরে নিচ্ছে এতে টিকিট কাটা দলগুলো।

ব্যতিক্রম নয় ব্রাজিলও। জোরে শোরে প্রস্তুতি নিচ্ছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এর অংশ হিসেবে আগামী ২৩ মার্চ রাশিয়া ও ২৭ মার্চ জার্মানির সাথে দু`টি ম্যাচ খেলবে তারা। ওই দুই ম্যাচের জন্য ২৫ সদস্যের দলও ঘোষণা করেছেন সেলেকাও কোচ তিতে। এই ২৫ জনের মধ্য থেকেই ২৩ সদস্যের দল দেবেন তিনি।

ইনজুরির কারণে এ দলে নেই প্রাণভোমরা নেইমার। তার আগের স্কোয়াডের রয়েছেন ১৭ জন। কাটা পড়েছেন ৬ জন। দলের নতুন মুখ ৮ জন- নেতো, ফাগনার, ফিলিপ লুইস, পেড্রো জেরোমেল, রদ্রিগো কাইয়ো, ফ্রেড, অ্যান্ডারসন তালিস্কা ও উইলিয়ান জোসে।

ব্রাজিল স্কোয়াড:- গোলরক্ষক: আলসন, এডারসন, নেতো। ফুলব্যাক: দানি আলভেজ, ফিলিপ লুইস, মার্সেলো ও ফাগনার। রক্ষণভাগ: পেদ্রো জেরোমেল, মারকুইনহোস, মিরান্দা, রদ্রিগো কাইয়ো ও থিয়াগো সিলভা। মিডফিল্ডার: কাসেমিরো, ফার্নান্দিনহো, ফ্রেড, পাওলিনহো, কুতিনহো, রেনেত্তো আগুস্তো, অ্যান্ডারসন তালিস্কা ও উইলিয়ান। ফরোয়ার্ড: ডগলাস কস্তা, রবার্তো ফিরমিনো, গ্যাব্রিয়েল জেসুস, টাইসন ও উইলিয়ান জোসে।

একে