ঢাকা: ২০১৯-০৩-২১ ২১:৪৪

Khan Brothers Group

লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠিত

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:৫৭ পিএম, ১০ মার্চ ২০১৯ রবিবার

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার সভাপতি পদে দৈনিক অর্থনীতি প্রতিদিনের বিশেষ প্রতিনিধি খুরশিদ আলম এবং সাধারণ সম্পাদক পদে নয়া দিগন্তের সিনিয়র রিপোর্টার জাকির হোসেন লিটন পুননির্বাচিত হয়েছেন।

গত শুক্রবার রাজধানীর রমনা রেস্টুরেন্টে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় সদস্যদের সর্বসম্মতিক্রমে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

সংগঠনের সভাপতি খুরশিদ আলমের সভাপতিত্ব এবং সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজের পরিচালনায় সাধারণ সভায় সংগঠনের উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক গোলাম মহিউদ্দীন খান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি ও এনটিভির বার্তা সম্পাদক আবদুস শহিদ, বাসস’র উপ-প্রধান বার্তা সম্পাদক বখতিয়ার রানা, এনটিভির হেড অব নিউজ জহিরুল আলম, বিজেম’র নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদের বক্তব্য রাখেন। সভা শেষে নির্বাচন কমিশনের পক্ষে সংগঠনের উপদেষ্টা আবদুস শহিদ নতুন কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটির অন্যদের মধ্যে রয়েছেন- সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম (ইত্তেফাক), সহ-সভাপতি শাহাবুদ্দীন চৌধুরী (রেডিও ধ্বনি), আলী ইমাম সুমন (আমাদের সময়), যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম (এটিএন বাংলা), রিয়াদ হোসেন (ইত্তেফাক), কাজী হাবিব (কালবেলা), সাংগঠনিক সম্পাদক আহম্মদ ফয়েজ (নিউ এইজ), সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান (কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ মুনীর আহমেদ (জাতীয় অর্থনীতি), দপ্তর সম্পাদক আব্দুল মকীম চৌধুরী (শেয়ারবিজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আ হ ম ফয়সল (ইউনাইটেড নিউজ টুয়েন্টিফোর ডটকম), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মাজেদুল নয়ন (বার্তা ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হক ফারুক আহমেদ (যুগান্তর)। সদস্যরা হলেন-বেলায়েত হোসেন (সময় টিভি), সালাহউদ্দীন চৌধুরী (মানবকণ্ঠ), রুমানা আক্তার (বিটিভি), সাইফ সুজন (বণিক বার্তা), নজির আহমেদ (মুক্ত খবর) ও মাঈন উদ্দিন আরিফ (বৈশাখী টিভি)। সভায় শোক প্রস্তাব গ্রহণ এবং বিগত কমিটির রিপোর্ট অনুমোদন দেয়া হয়।

এ/কে