ঢাকা: ২০১৯-০২-২০ ২৩:৫২

Khan Brothers Group

শোবার ঘরে বলি অভিনেতার পচাগলা মরদেহ

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:৪৭ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার | আপডেট: ০৮:২০ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯ রবিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

বিনোদন ডেস্ক: নিজের শোবার ঘর থেকে উদ্ধার হয়েছে বলি অভিনেতা মহেশ আনন্দের মরদেহ। গতকাল ৯ ফেব্রুয়ারি মুম্বাইয়ে পশ্চিম আন্ধেরিতে ইয়ারি রোডে অবস্থিত বাড়ি থেকে তার পচাগলা মরদেহ উদ্ধার করে মুম্বাই পুলিশ। মহেশের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইতিমধ্যে কুপার হাসপাতালে পাঠানো হয়েছে।

৫৭ বছর বয়সী এই অভিনেতা দীর্ঘদিন ধরে বলিউডে খল ভূমিকায় অভিনয় করেছেন। বলিউডে পরিচিত মুখ ছিলেন মহেশ। তার রহস্যময় মৃত্যুতে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে বলিমহলে। মহেশ আনন্দের এমন মৃত্যুকে আত্মহত্যা বলছেন কেউ কেউ। এমন ধারণাকে উড়িয়ে দিচ্ছেন না মুম্বাই পুলিশ। তবে ময়নাতদন্তের পরই তার মৃত্যুর রহস্য বের হবে বলে জানিয়েছেন তারা।

রিপোর্টের ভিত্তিতেই তার মৃত্যুর রহস্য উদঘাটনে নামবে পুলিশ। ইতিমধ্যে মস্কোতে বসবাসরত মহেশের স্ত্রীকে খবর দেয়া হয়েছে। পুলিশের বক্তব্য, ওই বাড়িতে একাই থাকতেন অভিনেতা মহেশ আনন্দ। তার মদ্যপানের অভ্যাস ছিল।

গত মাসে মুক্তি প্রাপ্ত জনপ্রিয় বলি অভিনেতা গোবিন্দর সঙ্গে ‘রঙ্গিলা রাজা` সিনেমায় শেষ অভিনয় করেছেন তিনি। ‘শাহেনশাহ`, ‘কুলি নং 1`, ‘স্বর্গ`, ‘কুরুক্ষেত্র` এবং ‘বিজেতা`র মতো ব্লকবাস্টার হিট ছবিতে অভিনয় করেছিলেন মহেশ আনন্দ।

ও/র

Hip's Wear Fashion