ঢাকা: ২০১৮-০৯-২০ ১৪:৩২

Khan Brothers Group

আবারো গণমাধ্যমকর্মী ও ব্লগারের ওপর আঘাত

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০১:১৮ পিএম, ১৩ মার্চ ২০১৮ মঙ্গলবার | আপডেট: ০১:১০ পিএম, ২৬ আগস্ট ২০১৮ রবিবার

ফাইল ছবি

ফাইল ছবি

ডেস্ক রিপোর্ট: ঢাকায় আবারো আক্রমণের শিকার হয়েছেন আরো একজন গণমাধ্যমকর্মী ও ব্লগার মাসুদুল হাসান রনি। গতরাতে কর্মস্থল হতে বাংলামোটরে এক সহকর্মীকে বিদায় দিয়ে কারওয়ান বাজার ফেরার পথে হঠাৎ কয়েকজন যুবক তাকে আক্রমণ করে। আক্রমণকারীদের হামলায় তিনি গুরুতর আহত হন।

মগবাজারের একটি বেসরকারী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি তেজগাও থানায় সাধারণ ডায়েরী করতে গেলে তা গ্রহণ না করে পুলিশ তাকে উল্টো পরামর্শ দেয়, সাবধানে চলাফেরার জন্য।

জানা যায়, রাত পৌনে এগারোটার সময় বাংলামোটরের জনার্কীন ব্যস্ত সড়কে ৩/৪ জন যুবকের অর্তকিত হামলায় রনি জীবন বাচাতে চিৎকার দিলে কয়েকজন পথচারি এগিয়ে আসায় আক্রমণকারীরা দ্রুত পালিয়ে যায়। তাদের ধারালো দেশী অস্ত্রের আঘাতে ব্লগার মাসুদুল হাসান রনি`র গুরুতর আহত হন।

তিনি গণমাধ্যমকে জানান, টেলিভিশনে যুদ্ধাপরাধী, ইসলামী জঙ্গিদের বিরুদ্ধে টকশো প্রযোজনা, ব্লগ ও সোশ্যাল মিডিয়ায় ইসলামী জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে লেখালেখির জন্য তার ওপর ক্ষিপ্ত এবং দীর্ঘদিন যাবত একটি চক্র হুমকি দিয়ে আসছিল। সম্ভবত তারাই তাকে হামলা করেছে বলে জানান।

টিভি প্রযোজক, লেখক মাসুদুল হাসান রনি`র ওপর হামলার তীব্র নিন্দা জানিয়েছে টেলিভিশন প্রোডিউসার্স এসোসিয়েশন-টিপিএ। তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান।