ঢাকা: ২০১৯-০৩-২২ ১৯:৫৭

Khan Brothers Group

স্কাই সিটি হোটেলের আন্তর্জাতিক স্বীকৃতি লাভ

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ১২:২৩ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার | আপডেট: ০৩:২৮ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

ছবি: এশিয়ানমেইল২৪.কম

ছবি: এশিয়ানমেইল২৪.কম

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে রাজধানীর চার তারকা মান সম্পন্ন স্কাই সিটি হোটেল।

রাজধানীর মালিবাগ মোড়ে ৪৭, সিদ্ধেশ্বরী সার্কুলার রোডে ২০১৭ খ্রিস্টাব্দের মার্চ থেকে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করার পর থেকে অতিথি সেবায় ও পর্যটন খাতে বিশাল অবদান রেখে আসছে হোটেলটি। শতকরা ৯৫ ভাগ বিদেশী অতিথি হোটেলটিতে অবস্থান করেন। হোটেলের সেবা এবং খাবারের মান সম্পর্কে অতিথিরা বিভিন্ন আন্তর্জাতিক অনলাইন গণমাধ্যমে তাদের সন্তুষ্টি ও ভূয়সী প্রশংসা করেন।  

বহুল প্রচারিত অনলাইন ভিত্তিক বুকিং পোর্টাল Booking.com ও Expedia অতিথিদের অনলাইন ভিত্তিক মূলায়নের পরিপ্রেক্ষিতে স্কাই সিটি হোটেলকে ২০১৮ সালের গেষ্ট রিভিউ এ্যাওয়ার্ড ও গেষ্ট রেটিং এ্যাওয়ার্ড নামে দুটি সম্মাননা স্মারক প্রদান করেছে। যা বিদেশী অতিথিদের কাছে দেশের ও প্রতিষ্ঠানের ভাবমূর্তি যথেষ্ট উজ্জ্বল করে দেশের সুনাম বৃদ্ধি করেছে।

স্কাই সিটি হোটেলের পরিচালক তোফায়েল খান এশিয়ানমেইল২৪.কম`কে বলেন, দেশি-বিদেশিদের জন্য আশ্চর্য হোটেল স্কাই সিটি। এতে রয়েছে প্রশংসনীয় পরিবেশ এবং আতিথিয়েতার ব্যবস্থা। যখন আপনি কোনো বৈঠকের জন্য কিংবা এমনিতেই অবকাশ কাটাতে ঢাকায় থাকবেন তখন এই হোটেল আপনাকে দেবে আপনার প্রয়োজনীয় সব সেবা। প্রতিটি অতিথি কক্ষ বিলাশবহুলভাবে সজ্জিত। অতিথি কক্ষ এবং স্যুটগুলো চমৎকারভাবে পরিকল্পিত এবং আভিজাত্যপূর্ণ, যেখানে বাংলাদেশের সংস্কৃতির প্রতিফলন এবং সুযোগ সুবিধা নিশ্চিত করা হয়েছে। আর এখানের কক্ষগুলো খুব সহজেই যে কোনো সময় অনলাইনে বুক করা যায়।

-জেডসি