ঢাকা: ২০১৯-০৩-২২ ৪:১৪

Khan Brothers Group

স্ত্রীর হাতে কানমলা খেলেন ভুটানের সাবেক প্রধানমন্ত্রী!

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৩:৪৬ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯ শনিবার

ছবি: ইন্টারনেট

ছবি: ইন্টারনেট

আন্তর্জাতিক ডেস্ক: শেরিং তোবগে। বয়স ৫৩। তবে শুধু এটুকু বললে তার পরিচয় সম্পূর্ণ হয় না। কারণ তিনি ভুটানের সাবেক প্রধানমন্ত্রী। ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত তিনি ভুটানের শাসনভার সামলেছেন। তবে যিনি শাসক তাকেও বোধহয় থাকতে হয় কারও শাসনের অধীনে। কোনও ভুল করলে নিস্তার নেই। প্রেম দিবসে তোবগের করা টুইট সে কথাই যেন প্রমাণ করছে।

ভ্যালেন্টাইন ডে-তে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন তোবগে। সেখানে ভুটানের সাবেক প্রধানমন্ত্রীকে দেখা যাচ্ছে গাড়ি চালাতে। গাড়ির পেছনের আসনে বসে আছেন তার স্ত্রী তাশি দলমা। আর পিছনের সিটে বসে সেখান থেকেই তোবগের কান মুলে দিচ্ছেন তিনি!

সেই ছবিতে ভুটানের সাবেক রাষ্ট্রপ্রধানের মুখের ভঙ্গিমা দেখে মনে হচ্ছে, যেন পড়া না পারার জন্য হয়তো অভিভাবকের বকুনি খেয়েছেন। কিন্তু ভালোবাসা দিবসে স্ত্রীর কাছে কেন কানমলা খেলেন তোবগে?

নেটিজেনদের প্রশ্নের উত্তরে কানমলার কারণ প্রকাশ করেছেন তোবগে। তিনি জানিয়েছেন, ভ্যালেন্টাইন ডে-তে স্ত্রীর জন্য গোলাপ কিনতে ভুলে গিয়েছিলেন। সে জন্যই এই অবস্থা হয়েছে তার। নিজের অভিজ্ঞতা থেকে তিনি নেটিজেনদের সাবধানও করেছেন। তিনি বলেন, জীবনের বিশেষ দিনে গোলাপ না কিনে ভুলেও বাড়ি যেও না।

এম/আর