ঢাকা: ২০১৮-১১-১৬ ১৫:১৬

Khan Brothers Group

হেলিকপ্টার দুর্ঘটনা: সাগর, ফেরদৌস আরা ও ব্রাউনিয়ার প্রাণরক্ষা

এশিয়ানমেইল২৪.কম

প্রকাশিত : ০৪:৫৭ পিএম, ১১ অক্টোবর ২০১৮ বৃহস্পতিবার

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: বৈরী আবহাওয়াতে উড্ডয়ন করে হেলিকপ্টার দুর্ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পেল চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নজরুল সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জনের প্রাণ।

জানা গেছে, আজ ১১ অক্টোবর বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আনোয়ারা ফহিম জিয়াউদ্দীন পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে হেলিকপ্টারটি উড্ডয়নের পর পরই এ দুর্ঘটনা ঘটে। হেলিকপ্টারটি উড্ডয়নের ২ মিনিটের মধ্যেই ইঞ্জিন থেকে ধোয়া বের হতে দেখা যায়। মুহূর্তের মধ্যেই হেলিপ্যাড মাঠে নিমার্ণাধীন ভবনের সামনে আছড়ে পড়ে। তবে যাত্রীরা অক্ষত রয়েছেন। তারা এখন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিশ্রাম নিচ্ছেন।

হেলিকপ্টারের পাইলট জানিয়েছেন, উড্ডয়নের পরপরই ইঞ্জিনে গোলাযোগ দেখা দেয়ায় এ দুর্ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে দ্রুত অবতরণের চেষ্টা করায় হেলিকপ্টারটি আছড়ে পড়ে। তবে বড় ধরনের দূর্ঘটনা ও হতাহতের ঘটনা এড়ানো সম্ভব হয়েছে। ওই বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত স্বর্ণকিশোরী সমাবেশ শেষে ফরিদুর রেজা সাগর, সঙ্গীতশিল্পী ফেরদৌস আরা এবং স্বর্ণ কিশোরী নেটওয়ার্কের পরিচালক ও উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়াসহ ৬ জন হেলিকপ্টার যোগে ঢাকায় ফিরছিলেন।

এবিষয়ে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, হেলিক্প্টার বিকল হয়ে আাছড়ে পড়লেও চ্যানেল আইয়ের পরিচালক ও অন্য ছয়জন আরোহীই সুস্থ আছেন। তবে অনেক বড় বিপদ থেকে রক্ষা মিলেছে। অল্প কিছুক্ষণের মধ্যে উদ্ধার অভিযান শুরু করা হবে বলে  গোদাগাড়ী উপজেলা ফায়ার সার্ভিস-এর পক্ষ থেকে জানানো হয়েছে।


 
ও/র

Hip's Wear Fashion